ময়মনসিংহে বন‍্যা দুর্গতদের মাঝে বিএনপি নেতা ওয়াহাবের ত্রাণ বিতরণ


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:১২ অপরাহ্ন, ৯ই অক্টোবর ২০২৪


ময়মনসিংহে বন‍্যা দুর্গতদের মাঝে বিএনপি নেতা ওয়াহাবের ত্রাণ বিতরণ
ছবি: প্রতিনিধি

অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে ময়মনসিংহের ধোবাউড়া ও হালুয়াঘাট উপজেলায় বন‍্যা দুর্গতদের মধ‍্যে ত্রাণ বিতরণ করেছে বিএনপি বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ। 


বুধবার (৯ অক্টোবর) দুপুরে ধোবাউড়া উপজেলার সদর, পোড়াকান্দলিয়া ও বাঘবেড় এলাকায় দুর্গতদের মধ‍্যে এই ত্রাণ বিতরণ করা হয়। 


আরও পড়ুন: শেরপুরে বন্যাদুর্গতদের মাঝে স্বেচ্ছাসেবক দলের ত্রাণ বিতরণ


এ সময় বন‍্যা দুর্গদের উদ্দেশ‍্যে ওয়াহাব আকন্দ ওয়াহিদ বলেন, বিএনপি গনমানুষের দল। দেশের যেকোন দুর্যোগে বিএনপি পাশে থাকে। এরই ধারাবাহিকতায় বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের সর্বস্তরের নেতাকর্মীরা রাতদিন বন‍্যার্থদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। আগামী দিনের বিএনপির এধরনের কর্মকাণ্ড অব‍্যাহত থাকবে।


এ সময় বিএনপি নেতা তোফাজ্জল হোসেন, মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটু, সিনিয়র সহসভাপতি রুহুল আমিন, সহসভাপতি মিনহাজুল আবেদিন রাসু, গৌতম, যুগ্ম সম্পাদক নাহিদ, মহানগর মহিলা দলের সভাপতি খালেদা আতিক, সাধারণ সম্পাদক তিথি, স্বেচ্ছাসেবক দল নেতা রিপন তালুকদার, সেলিম সাজ্জাদ, যুবদল নেতা আলমগীর, ঝিকু, মোস্তাক প্রমূখ।


আরও পড়ুন: নেত্রকোণায় বন্যা পরিস্থিতির অবনতি, শেরপুরে মৃতের সংখ্যা বেড়ে ৯


পরে এদিন বিকালে হালুয়াঘাট উপজেলার কাজিয়াকান্দা এলাকায় বন‍্যা দুর্গতদের মধ‍্যে ত্রাণ বিতরণ করেন বিএনপি নেতা আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।


এমএল/