বাগেরহাটের রামপালে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৯:১১ অপরাহ্ন, ৯ই অক্টোবর ২০২৪


বাগেরহাটের রামপালে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়
ছবি: প্রতিনিধি

বাগেরহাটের রামপালে নবাগত জেলা প্রশাসক আহমেদ কামরুল হাসানের সাথে উপজেলা প্রশাসন, শিক্ষক ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (৯ অক্টোবর) বিকাল ৩ টায় উপজেলা উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা’র সভাপতিত্বে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


আরও পড়ুন: বাগেরহাটের মোংলায় সাবেক পৌর কাউন্সিলরসহ আটক ৭


এরপর বিকাল বিকাল ৪ টায় উপজেলা অডিটোরিয়ামে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তিনি শিক্ষকদের সকল সমস্যার কথা শোনেন। এছাড়াও তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।


প্রধান অতিথি বক্তব্যে বলেন, মাদক বর্তমানে এক ভয়ানক সমস্যা। যে কোন মূল্যে তিনি মাদককে নিয়ন্ত্রণ করার আহ্বান জানান। তিনি সকলকে কাজের পাশাপাশি প্রত্যেকের ছেলে-মেয়েদের সাথে সময় দেয়ার আহ্বান জানান। বাল্যবিবাহ নিয়ন্ত্রের উপর ও গুরুত্বারোপ করেন। সরকারি কর্মকর্তাদের তিনি জনগণের প্রতি অধিক দায়িত্বশীল আচরণ করার পরামর্শ দেন। 


আরও পড়ুন: বাগেরহাটে মাদ্রাসা প্রভাষকের পদত্যাগের দাবিতে মানববন্ধন


সভায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আফতাব আহমেদ, রামপাল কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) সমীর কুমার বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা অফিসার এস এ আনোয়ার উল-কুদ্দুস, সমাজসেবা অফিসার শাহিনুর রহমান, উপাধক্ষ্য নাহিদুল ইসলাম, প্রধান শিক্ষক মো. ফরহাদ হোসেন, তাপস কুমার।


এসময় সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সরকারি সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সুধীজন উপস্থিত ছিলেন।


এমএল/