জানা গেলো শিরিন শিলার স্বামীর সম্পর্কে


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:০৬ অপরাহ্ন, ১১ই অক্টোবর ২০২৪


জানা গেলো শিরিন শিলার স্বামীর সম্পর্কে
শিরিন শিলা ও তার স্বামী | ছবি: ফেসবুক থেকে নেওয়া

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের চিত্রনায়িকা শিরিন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন এই অভিনেত্রী। এরপর বেশ কয়েকটি ছবিতে কাজ করে দর্শকদের নজরে আসেন তিনি। চলচ্চিত্রের বাইরে ব্যক্তিজীবনের বিভিন্ন কর্মকাণ্ড নিয়েই বেশি আলোচনায় থাকেন এই নায়িকা। গত বছর আলোচনায় আসেন এক প্রতিবন্ধী ছেলে তাকে জড়িয়ে চুমু দিতে চাওয়ার ভিডিও ভাইরাল করে। এরপর জানা যায়, সেই ছেলে ইচ্ছেকৃত ভাবে এমন কাণ্ড ঘটিয়েছেন।


এদিকে, সম্পূর্ণ ঘরোয়াভাবে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করলেন শিরিন শিলা। তার বরের নাম আবিদুল মোহাইমিন সাজিল। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।


আরও পড়ুন: আজ শিরিন শিলার বিয়ে


পাত্র আবিদুল মোহাইমিন সাজিলের সঙ্গে শিলার ৬ বছরের প্রেমের সম্পর্ক ছিল। তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে ফার্মেসি বিভাগে স্নাতক সম্পন্ন করেছেন। এ ছাড়া সাজিলের ট্রাভেল এজেন্সির ব্যবসাও রয়েছে।


সাজিলের সঙ্গে পরিচয় প্রসঙ্গে গণমাধ্যমকে শিলা বলেন, একটা মজার স্মৃতি রয়েছে আমাদের। আজ থেকে ছয় বছর আগে আমাদের পরিচয় হয়। অর্থাৎ ১০ অক্টোবর পরিচয়। ঠিক পরিচয়ের ছয় বছর পর একই দিনে বিয়ের পিঁড়িতে বসছি আমরা। এই সময়টায় আমরা একে অপরকে খুব ভালোভাবে চিনেছি জেনেছি। অপেক্ষায় ছিলাম সঠিক সময়ের জন্য। অবশেষে আমাদের সম্পর্ক পরিণয়ে রূপ নিচ্ছে আজ। সাজিল খুবই ভালো মনের একজন মানুষ। আগামীতে আমরা একসঙ্গেই বাকীপথ চলতে চাই।


আরও পড়ুন: তৃতীয় বিয়ে প্রসঙ্গে শাকিব খান বললেন, মানুষ একা থাকতে পারে না


এই অভিনেত্রী আরও বলেন, ভেবেছিলাম পরে বলব। কিন্তু তা হলো না। যাইহোক এখন বিয়ে নিয়েই ব্যস্ত সময় পার করছি। রাতে ছবিসহ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেব। দোয়া করবেন আমার জন্য।


শিরিন শিলাকে সবশেষ দেখা গেছে ‘শেষ বাজি’ চলচ্চিত্রে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভিসহ অনেকেই। ছবিটি নির্মাণ করেছেন মেহেদি হাসান।


এমএল/