মুকসুদপুরে পূজামণ্ডপ পরিদর্শনে ডিসি মুহম্মদ কামরুজ্জামান


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:০৭ অপরাহ্ন, ১১ই অক্টোবর ২০২৪


মুকসুদপুরে পূজামণ্ডপ পরিদর্শনে ডিসি মুহম্মদ কামরুজ্জামান
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মুহম্মদ কামরুজ্জামান। 


বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় তিনি বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব, এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর শোনা যায়নি। আশা করছি পূজা শেষ হওয়া পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটবেনা। 


আরও পড়ুন: বিশ্বনবী (সা.)-কে কটুক্তির প্রতিবাদে কোটালীপাড়ায় প্রতিবাদ সমাবেশ


জেলার সকল পূজামণ্ডপে যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য পূজামন্ডপে ইতোপূর্বেই সার্বিক নিরাপত্তা ব্যবস্থা  নিশ্চিত করা হয়েছে। এসময় জেলা প্রশাসক মুহম্মদ কামরুজ্জামান পূজা মণ্ডপে দায়িত্বশীলদের সঙ্গে ফুল দিয়ে সৌজন্য সাক্ষাৎ করে সার্বিক খোঁজ-খবর নেন। এবছর মুকসুদপুর উপজেলায় ২৯৩ টি পূজা মণ্ডপে পূজা অনুষ্ঠিত হচ্ছে।


এসময় গোপালগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ শামছুল আরেফীন, মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আসাদুজ্জামান নূর, উপজেলা মৎস্য অফিসার খায়রুল ইসলাম, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল সহ বিভিন্ন  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


এমএল/