মুক্তাগাছায় অফিসের চেয়ারে বসেই ওসির ধূমপান, ভিডিও ভাইরাল


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৮:৪৭ অপরাহ্ন, ২০শে অক্টোবর ২০২৪


মুক্তাগাছায় অফিসের চেয়ারে বসেই ওসির ধূমপান, ভিডিও ভাইরাল
ছবি: প্রতিনিধি

ময়মনসিংহের মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ ওসির নিজ অফিস কক্ষের চেয়ারে বসে ধুমপান করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) ছড়িয়ে পড়েছে। এমন ঘটনায় চলছে আলোচনা সমালোচনা।


শনিবার (১৯ অক্টোবর) ওসির অফিস কক্ষে বসে ধূমপানের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওটি ওই দিনই করা হয়েছে বলে স্বীকার করেছেন ওসি কামাল হোসেন।


সুত্র জানায়, শনিবার কোন এক সময় ওসি তার থানার কক্ষের চেয়ারে বসেই সিগারেট টানছিলেন। এসময় কে বা কারা ভিডিও করে সমাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন। তারপর থেকেই এনিয়ে চলছে ব্যাপক সমালোচনা। 


আরও পড়ুন: পলিথিন ব্যবহার বন্ধে সকল পর্যায়ে কঠোর পদক্ষেপ জরুরি: ডিসি


ওসির ধুমপান করার ২৭ সেক্ন্ডের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, ওসি কামাল হোসেন নিজ চেয়ারে বসে ধুমপান করছেন। এসময় তার সামনে বসা কারোর সাথে কথা বলতে দেখা গেছে।


মুক্তাগাছার তাজা খবর নামে এক আইডি থেকে ভিডিওটি পোষ্ট করে লিখা হয়, মুক্তাগাছা থানার ওসি কামাল হোসেন থানায় বসে প্রকাশ্যে ধুমপান করছেন। পুলিশ আর ভালো হইলো না। মুক্তাগাছার ওসি থানায় বসে সুখটানে ব্যাস্ত। (লিখা অপরিবর্তিত)


আলোকিত মুক্তাগাছা নামে এক আইডি থেকে ভিডিওটি পোষ্ট করে লিখা হয়, ময়মনসিংহের মুক্তাগাছা থানার ওসি কামাল হোসেন থানায় বসে প্রকাশ্যে ধুমপান করছেন !


আরও পড়ুন: ময়মনসিংহে আলোকচিত্র নিয়ে ফ‍্যাসিস্ট প্রদর্শনী


নিজ অফিসের চেয়ারে বসে প্রকাশ্যে ধুমপানের বিষয়টি স্বীকার করে মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ বলেন, ভিডিওটা এখানকারই। কে বা কারা গোপনে ভিডিওটি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে। বিষয়টা জানার জন্য সাইবার ক্রাইমে অভিযোগ করা হয়েছে। দ্রুতই খোঁজ নিয়ে তার বিরুদ্ধে মামলা দেওয়া হবে। 


ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মো. আজিজুল ইসলাম বলেন, মুক্তাগাছা থানার ওসিকে অফিস কক্ষে বসে ধূমপান না করার জন্য বলে দেব। তাছাড়া, জেলার অন্যান্য থানার ওসিদেরও সতর্ক করা হবে। 


গত ৫ আগস্ট সরকার পতনের পর ২২ সেপ্টেম্বর ওসি কামাল হোসেন মুক্তাগাছা থানায় যোগদান করেন।


এমএল/