বার্সায় যোগ দিচ্ছেন লেভানদোভস্কি!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বার্সায় যোগ দিচ্ছেন লেভানদোভস্কি!

বায়ার্ন মিউনিখ অধ্যায় শেষে বার্সেলোনায় পাড়ি জমাচ্ছেন পোলিশ ফুটবল তারকা রবার্ট লেভানডোভস্কি। বায়ার্নের হয়ে চুক্তি নবায়ন করবেন না লেভা, এমন কথা বেশ কয়েকবার শোনা যাওয়ার পর নতুন খবর জানালো বিভিন্ন পোলিশ ও স্প্যানিশ গণমাধ্যম। 

জানা গেছে, বার্সেলোনায় যাওয়ার ব্যাপারে পরিবারের সাথে কথা বলেছেন এই পোলিশ স্ট্রাইকার।

পোল্যান্ডের সরকারি চ্যানেল টিভিপি স্পোর্ট’সহ দেশটির বেশ কিছু সংবাদ মাধ্যম জানায়, তিন বছরের চুক্তিতে ন্যু ক্যাম্পে যোগ দিতে যাচ্ছেন ৩৩ বছর বয়সী পোলিশ গোল মেশিন লেভানদোভস্কি। এরই মধ্যে বার্ষিক ১০ মিলিয়ন ইউরো পারিশ্রমিকের প্রস্তাবও দেয়া হয়েছে লেভাকে। কাতালান ক্লাবটিতে যোগ দিলে তিন বছরে ৩০ থেকে ৩৫ মিলিয়ন ইউরো বেতন পাওয়ার কথা রয়েছে বলেও জানিয়েছে বেশ কিছু পোলিশ ও স্প্যানিশ সংবাদমাধ্যম। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৪০ ম্যাচে ৪৬ গোল ও ৪ অ্যাসিস্টে দারুণ সময় পার করছেন লেভানডোভস্কি।

সেরা ফর্মে থাকা লেভা’র চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়া এবং এই পোলিশ স্ট্রাইকারের ভবিষ্যৎ নিয়ে কিছুটা অনিশ্চয়তায় আছে বায়ার্ন মিউনিখ, এমনটি বলেছে স্কাই স্পোর্টস। সংবাদমাধ্যমটি জানিয়েছে, লা লিগায় খেলায় স্বপ্ন পূরণ করার সাথে ব্যালন ডি’অর জয়ের জন্যও মরিয়া লেভানদোভস্কি। তাই বার্সায় জার্সিতে ন্যু ক্যাম্প মাতাতে চান তিনি। 

তবে স্কাই স্পোর্টস ও ইএসপিএন জানিয়েছে, এখনও সিদ্ধান্ত নেননি লেভা। বায়ার্নের সিইও অলিভার কানের কাছে ক্লাব ছাড়ার ব্যাপারেও কিছুই বলেননি তিনি।

এসএ/