ম্যাচে ফুটবলারদের মারামারি, পুলিশের হস্তক্ষেপ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ম্যাচে ফুটবলারদের মারামারি, পুলিশের হস্তক্ষেপ

বুধবার রাতে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি ও অ্যাতলেটিকো মাদ্রিদ। গোলশূন্য ড্র ম্যাচটি উত্তেজনা ছড়িয়েছে প্রতিমুহূর্তে। দুই দলের ফুটবলররা মারামারিতেও প্রায় জড়িয়ে গিয়েছিল।

অবস্থা এমন দাঁড়িয়েছিল যে, দুই দলের ফুটবলারদের মারামারি থেকে দূরে রাখতে পুলিশের হস্তক্ষেপ পর্যন্ত নিতে হয়েছে। ম্যাচ চলাকালীন অ্যাতলেটিকোর ফেলিপে লাল কার্ড দেখার পর ম্যানসিটির জ্যাক গ্রিলিশের চুল টেনে ধরেন স্প্যানিশ ক্লাবটির স্টেফান সাভিচ।

ম্যাচশেষেও তার রেশ রয়ে যায়। শেষ বাঁশি বাজার পর ড্রেসিং রুমে ফেরার সময় টানেলে টিভি ফুটেজে দেখা যায়, এই দুই ফুটবলার তর্কে জড়িয়ে যান। তাদের সঙ্গে তর্ক আরও জড়িয়ে যান দুই দলের কাইল ওয়াকার-সিমে ভারেস্কোও।

তর্কের এক পর্যায়ে গ্রিলিশ এবং সাভিচ দুজনই মারমুখো হয়ে ওঠেন। তবে এর মধ্যে অ্যাতলেটিকোর ভারেস্কো ও ম্যানসিটির ওয়াকার ছিলেন বেশি আগ্রাসী। এই দুই ফুটবলারকে আটকান তাদের দলের স্টাফরা। তবে শান্ত করা যাচ্ছিল না তাদের।

এক পর্যায়ে উয়েফার অনুরোধে পুলিশ আসেন পরিস্থিতি শান্ত করতে। এরপর নিজ নিজ ড্রেসিং রুমে চলে যায় ফুটবলাররা। এর আগে ম্যাচের শেষ মুহূর্তেও মাঠের মধ্যে মারামারির পর্যায়ে চলে যায় দুই দলের ফুটবলাররা। তবে টানেলে মারামারির বিষয়ে দুই দলের কোচ কিছুই জানেন না বলে জানিয়েছেন।

এদিকে দুই দলের প্রথম লেগের ম্যাচে ১-০ ব্যবধানে জিতে এগিয়ে থাকা ম্যানসিটি এদিন ড্র করায় সেমিফাইনালে উঠে গেছে। যেখানে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে আকাশী-নীল জার্সিধারীরা।

এসএ/