রণবীর-আলিয়ার পর এবার কারিশমার বিয়ে!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


রণবীর-আলিয়ার পর এবার কারিশমার বিয়ে!

বি-টাউনের নবদম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত ১৪ এপ্রিল বান্দ্রার ‘বাস্তু’ আবাসনে পারিবারিক আবহে পাঞ্জাবী রীতিতে বিয়ে সারেন তারা। এদিন কনের হাতের কলিরা এসে পড়ে কাপুর বাড়ির বড় মেয়ে কারিশমা কাপুরের ওপর।

পাঞ্জাবী বিয়েতে কনের হাতের চুড়ির সাথে যে সোনালি ঝুমকোর মতো গয়না জুড়ে দেওয়া হয় সেটাই কলিরা। কনে তার বোন ও বান্ধবীদের মাথার ওপরে হাত নাড়ে। যার মাথায় কলিরা পড়ে, মনে করা হয় এরপর তার বিয়ে করার পালা। সেই ধারণা থেকে বলা হচ্ছে, এবার বিয়ের পিঁড়িতে বসবেন কারিশমা কাপুর।

ইনস্টাগ্রামে কলিরাসহ ছবি পোস্ট করে কারিশমা লিখেছেন, 'ইনস্টাগ্রাম ভার্সেস রিয়্যালিটি। কলিরা এসে আমার ওপরেই পড়লো!' সেই সঙ্গে হ্যাশট্যাগে #couldibemoreexcited #merebhaikishaadihai লিখে বুঝিয়ে দিয়েছেন তিনি কতটা উত্তেজিত।

প্রসঙ্গত, রণবীর ও কারিশমা সম্পর্কে চাচাতো ভাইবোন। তিনি ছিলেন বলিউডের এক সময়ের নম্বর ওয়ান নায়িকা। ব্যক্তিজীবনে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন এই সুন্দরী। একাধিক প্রেমে বিচ্ছেদের অভিজ্ঞতা নিয়ে বড় ব্যবসায়ীকে বিয়ে করেন। তাদের সংসারে আসে দুই সন্তান। তবে সুখ শব্দটা যেন কারও কারও ক্ষেত্রে অধরাই রয়ে যায়। কারিশমার কপালেও এমনটি ঘটেছে। ২০১৬ সালে ডিভোর্সের মাধ্যমে শেষ হয় কারিশমা-সঞ্জয়ের দাম্পত্য। সূত্র: হিন্দুস্তান টাইমস

ওআ/