‘নিখোঁজ’ নুসরাতের সন্ধান চেয়ে পোস্টার!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


‘নিখোঁজ’ নুসরাতের সন্ধান চেয়ে পোস্টার!

টলিউড অভিনেত্রী ও ভারতের পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরাত জাহান বিতর্কিত মন্তব্য বা ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময়ে খবরের শিরোনামে থাকেন। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে সারাক্ষণই সক্রিয় থাকতে দেখা যায় তাকে।

এবার ‘নিখোঁজ’ এই অভিনেত্রী! তাঁর ‘সন্ধান’ চেয়ে পোস্টারে পোস্টারে ছয়লাপ হাড়োয়া বিধানসভার চাপাতলা পঞ্চায়েত এলাকা।

মঙ্গলবার (১৭ মে) এক প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মা হওয়ার পর নুসরাত যেভাবে বসিরহাটে ছুটে গিয়েছিলেন তাতে সবাই বুঝেছিল সাংসদ তাদের পাশেই আছেন। সেখানে কয়েক মাসের মধ্যে নিখোঁজ সাংসদের খোঁজ চাই বলে পোস্টার পড়ায় জোর আলোড়ন দেখা দিয়েছে। এখন এমন পোস্টারেই ছয়লাপ হাড়োয়া বিধানসভার চাঁপাতলা পঞ্চায়েত এলাকা।

রাতের অন্ধকারে এই পোস্টার দেওয়ালে সাঁটিয়ে দিয়েছে কেউ। সাংসদের এলাকায় না আসা নিয়ে দলের কর্মী–সমর্থকদের মধ্যে ক্ষোভ রয়েছে। তা থেকেই এই পোস্টার কাণ্ড ঘটেছে বলে মনে করা হচ্ছে। আবার এটা বিরোধীদের কাজ বলেও অনেকে মনে করছেন। কোনো ইস্যু না থাকায় বিরোধীরা এ ধরনের কুৎসা রটাচ্ছে।

পোস্টারে লেখা রয়েছে, ‘বসিরহাটের এমপি নুসরাত জাহান নিখোঁজ, সন্ধান চাই। প্রতারিত জনগণ। প্রচারে তৃণমূল কর্মীবৃন্দ।’ তৃণমূল কংগ্রেস সাংসদের নামে এমন পোস্টার দেখে তৃণমূল কংগ্রেসের অন্য অংশ তা রাতারাতি সরিয়ে ফেলে।

এ বিষয়ে দেগঙ্গার চাঁপাতলা পঞ্চায়েতের প্রধান হুমায়ুন রেজা চৌধুরী বলেন, ‘২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত বসিরহাটের সাংসদ ছিলেন হাজি নুরুল ইসলাম। এলাকার উন্নয়নসহ সব কাজে সাধারণ মানুষ থেকে তৃণমূল কর্মীরা তাকে পেয়েছেন। কিন্তু এখনকার তৃণমূল সাংসদকে পাওয়াই যায় না। তাই এলাকার মানুষ এ ধরনের পোস্টার দিয়েছে।’

ওআ/