নৌকা জয়যুক্ত হবে: আইভী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নৌকা জয়যুক্ত হবে: আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেছেন, নির্বাচনের আগেই নারায়ণগঞ্জের মানুষ আমাকে বেছে নিয়েছে।  ইতোমধ্যে তারা কাকে ভোট দেবে সেটা নির্ধারণ করে নিয়েছে। ইনশাআল্লাহ নৌকা জয়যুক্ত হবে।

রবিবার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জের ১৬ নম্বর ওয়ার্ডের দেওভোগের শিশুবাগ বিদ্যালয় ভোট কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ শেষে এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। 

আইভী বলেন, এই শহরের মানুষের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক। তারা আমাকে ভোট দিতে কেন্দ্রে আসছে।

আমি আমার ভোটটা সুন্দরভাবে দিয়েছি জানিয়ে নৌকার প্রার্থী আরও বলেন, আমি সকাল থেকে কিছু কিছু জায়গার খবর পাচ্ছিলাম ভোট কাস্টিং স্লো হচ্ছে। ওয়ার্ড ৩, ৫, ১৭, ১৮, ২০ এগুলোতে খুব খুব স্লো কাস্টিং হচ্ছে। ওয়ার্ড নাম্বার ২৩ এ প্রচুর মানুষ দাঁড়িয়ে আছে। আমি আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চাচ্ছি। যাতে উৎসবমুখর পরিবেশে আমার লোকগুলো ভোট দিতে পারে।

আইভী বলেন, আমি শতভাগ নিশ্চিত নৌকা জিতবেই, ইনশাআল্লাহ। কারণ গণজোয়ারের জয় হবেই হবে।

তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে অনুরোধ জানিয়ে বলেন, তারা ভোটদান সহজ করে দিতে সহযোগিতা করে। ভোটকেন্দ্র যাতে স্লো  না রাখে। যেহেতু সিস্টেম নতুন তাই তাদের তাড়াতাড়ি করতে ট্রেনআপ করা লাগবে। কারণ শীতকাল, দিন ছোট। ৭ নম্বর ওয়ার্ড কদমতলীর একটি কেন্দ্রে ইভিএম মেশিন নষ্ট হয়েছে। দ্রুত তা ঠিক করে দেওয়ার অনুরোধ জানান আইভী।

নাসিকের ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে; যা একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ চলছে।

মেয়র পদে সাতজন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী (নৌকা) এবং দলীয় পদ থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত বিএনপি নেতা স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার (হাতি), খেলাফত মজলিশ প্রার্থী এ বি এম সিরাজুল মামুন (দেয়াল ঘড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা), মো. কামরুল ইসলাম-স্বতন্ত্র (ঘোড়া), মো. জসীম উদ্দিন-বাংলাদেশ খেলাফত আন্দোলন (বট গাছ) ও বাংলাদেশ কল্যাণ পার্টির প্রার্থী মো. রাশেদ ফেরদৌস (হাত ঘড়ি) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন

ওআ/