হত্যার হুমকির পর চাঁদা চেয়ে সালমানকে গ্যাংস্টারের চাপ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


হত্যার হুমকির পর চাঁদা চেয়ে সালমানকে গ্যাংস্টারের চাপ

বলিউডের ভাইজান সালমান খানের জীবন যেন বিষন্ন করে তুলেছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। একের পর এক হত্যার হুমকি। বাড়ির পাশ থেকে শুটার গ্রেফতার। শুধু এগুলোই না এবার মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তর সূত্রে জানা গেছে শুধু প্রাণ নাশের হুমকি দেওয়া হয়নি, চাঁদার টাকা চেয়েও সালমান খানকে চাপ দিচ্ছে গ্যাংস্টার। এতে বলিউড পাড়াসহ সারাদেশে  চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এরআগে আগে শোনা গিয়েছিল সালমান খান এবং তার বাবা সেলিম খানকে এক চিঠিতে খুনের হুমকি দেওয়া হয়। তার জেরে ভাইজানের  নিরাপত্তাও বাড়ানো হয়। কিন্তু থানায় যেয়ে সুলতান জানিয়েও আসেন তার কোনও শত্রু নেই। কিন্তু পরে আবার শোনা যাচ্ছে, হুমকি চিঠির জন্য সালমানের নিরাপত্তা বাড়ানো হয়নি। এর নেপথ্য়ে রয়েছে অন্য কারণ। সুপারস্টারের বাড়ির সামনেই তাকে প্রাণে মারার চেষ্টা করা হয়। আর এর নেপথ্যে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। 

শোনা গিয়েছে, ‘সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের তদন্ত করতে গিয়েই সালমানকে খুনের পরিকল্পনা সম্পর্কে জানতে পারে পুলিশ। সিধুর মৃত্যুতেও লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।’

উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সালমানের নাম জড়ানোতেই তার প্রতি লরেন্সের ক্ষোভ তৈরি হয়েছিল। যোধপুরের যে সম্প্রদায়ের কাছে কৃষ্ণসার হরিণ পূজনীয়, সেই সম্প্রদায়েরই প্রতিনিধি ছিল লরেন্স।

২০১৮ সালেও একবার সালমানকে খুন করার হুমকি দিয়েছিল সে। যদিও পুলিশি হেফাজতে থাকা লরেন্সের দাবি, এমন কোনও ঘটনার সঙ্গে সে জড়িত নয়।

তবে সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী, ‘এ বিষয়ে আরও এক নতুন তথ্য পাওয়া যাচ্ছে। সেই তথ্য অনুযায়ী,  বলিউডের সুলতানকে শুধু খুনের হুমকি দেওয়া হয়নি তার কাছ থেকে চাঁদা আদায়ের চেষ্টা করছে লরেন্স বিষ্ণোই ও তার গ্যাং।  এভাবেই তারা ক্ষমতা দেখাতে যায়। এদিকে সিধু মুসেওয়াল মৃত্যুর তদন্তের জন্য কড়া নিরাপত্তায় দিল্লি থেকে পাঞ্জাবে আনা হয়েছে বিষ্ণোইকে। তাকে মানসা জেলা আদালতে হাজির করা হবে বলেই খবর।’

এসএ/