যার যা আছে তাই নিয়ে বন্যার্তদের পাশে থাকুন: ববি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


যার যা আছে তাই নিয়ে বন্যার্তদের পাশে থাকুন: ববি

সিলেট, সুনামগঞ্জসহ দেশের একাধিক অঞ্চল বন্যায় ভয়াবহ মানবিক বিপর্যয়ে পড়েছে। এইসব বানভাসি মানুষের পাশে থাকবেন সময়ের জনপ্রিয়  অভিনেত্রী ইয়ামিন হক ববি। সম্প্রতি নির্মাণাধীন সিনেমা ‘ময়ূরাক্ষী’ টিমও থাকছে তার সঙ্গে।

এ প্রসঙ্গে তিনি একটি ভিডিওবার্তা দিয়েছেন ববি। যেটি সামাজিকমাধ্যমে আপলোড করেছেন চলচ্চিত্রটির নির্মাতা রাশিদ পলাশ।

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আমি অভিনেত্রী ববি। আশা করছি সবাই ভালো আছেন। আমি আসলে একটা মন খারাপের কথা বলতে এসেছি। আমার খুব খারাপ লাগছে তাই আপনাদের সঙ্গে শেয়ার করার জন্যই এসেছি। খুব বেশি খারাপ লাগছে বানভাসিদের জন্য। তাই আমি এবং আমার ময়ূরাক্ষী সিনেমার টিমের পক্ষ থেকে অনেক দোয়া ও ভালোবাসা। সেই সঙ্গে যতটুকু সম্ভব আমাদের তাই নিয়ে সাপোর্ট করছি। আর দেশবাসীর কাছে অনুরোধ থাকবে যার যা আছে তাই নিয়ে বন্যার্ত সিলেবাসীর পাশে থাকবেন।’

আজ ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রযোজনায় ও গোলাম রাব্বানী সংলাপ-চিত্রনাট্যে ‘ময়ূরাক্ষী’তে নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি হক। সিনেমায় তার বিপরীতে আছেন সুদীপ বিশ্বাস দীপ। আরও আছেন শিরিন শিলা, গোলাম রাব্বানীসহ অনেকে।

শোনা যায়, সিনেমার গল্প গড়ে উঠেছে ২০১৯ সালে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে। কিন্তু ছবিটির গল্প নিয়ে পরিচালক কিছু জানাতে নারাজ। নির্মাতার ভাষ্য, দর্শকরা হলে গিয়েই গল্পটি সম্পর্কে জানুক।

ওআ/