বোল্ড লুকে উষ্ণতা ছড়াচ্ছে শোলাঙ্কি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বোল্ড লুকে উষ্ণতা ছড়াচ্ছে শোলাঙ্কি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শোলাঙ্কি রায়। ‘কথা দিলাম’, ‘ইচ্ছে নদী’, ‘গাঁটছড়া’, ‘ফাগুন বউ’, ‘সাত ভাই চম্পা’-এর মতো ধারাবাহিকে অভিনয় করে দর্শকের নজর কাড়েন। এসব সিরিয়ালে শাড়ি আর সালোয়ার কামিজ পরে বরাবর ক্যামেরার সামনে হাজির হয়েছেন তিনি। কিন্তু পিঠখোলা ছবি দেখে পর্দার ‘সুধা’, ‘মেঘনা সেন’-কে ঠিক খুঁজে পাচ্ছেন না নেটিজেনদের একাংশ।  

রোববার (১৯ জুন) শোলাঙ্কি  তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে এমন লুকে ধরা দিয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন—‘আজকেই যেন শ্রাবণ করেছে পণ, শোধ করে দেবে বৈশাখী সব ঋণ।’

লাল-শাদা একটি শাড়ি পরে ছবি দিয়েছেন শোলাঙ্কি। কিন্তু পরনে নেই ব্লাউজ। খোলা চুল থেকে উন্মুক্ত পিঠে ঝরছে পানি। ছবিটির নিচে অনেকে মুগ্ধতা প্রকাশ করেছেন বটে। তবে বহু অনুসারী নেতিবাচক মন্তব্য করেছেন।  

একজন লিখেছেন, ‘ভেবেছিলাম তুমি সবার চেয়ে আলাদা, কিন্তু সেই একই হয়ে গেলে’। আরেকজন লেখেন, ‘তুমি দিন দিন খোলামেলা হয়ে যাচ্ছো, ভালো লাগে না’। আরেক অনুসারী হতাশা প্রকাশ করে লিখেছেন, ‘তোমার মতো উঁচুমানের অভিনেত্রীর এই সব ছবি পোস্ট করা সাজে না’।

তবে অনেকেই কিন্তু শোলাঙ্কির এই সাজ দেখে মুগ্ধ। তাঁরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। ট্রোলিং নিয়ে এখনও মুখ খোলেননি শোলাঙ্কি নিজে। আপতত কেরিয়ারের দারুণ পর্বের মধ্যে দিয়ে যাচ্ছেন শোলাঙ্কি। সদ্যই বড়পর্দাতে যিশু সেনগুপ্তের সঙ্গে ‘বাবা বেবি ও’ ছবিতে দেখা গেছে তাঁকে, গাঁটছড়া সুপারহিট। সব মিলিয়ে সময়টা বেশ ভালো যাচ্ছে নায়িকার। 

ওআ/