নতুন বছরে এটা আমার জন্য স্যাড নিউজ: নুসরাত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


নতুন বছরে এটা আমার জন্য স্যাড নিউজ: নুসরাত

বিনোদন প্রতিবেদক: করোনার নতুন ধরনের সংক্রমণ বেড়ে যাওয়ায় বিপাকে পড়েছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। ভাইরাসটির কারণে বাতিল হয়ে গেছে তার চার-চারটি ইন্টান্যাশন্যাল শো। অনুষ্ঠানগুলোতে তার গান গাওয়া ও উপস্থিত হওয়ার কথা ছিল।

জানা গেছে, আগামী ২১ জানুয়ারি থেকে টানা চারদিন ভারতের চারটি এলাকায় শোয়ে অংশ নেওয়ার কথা ছিল বাংলাদেশি এ নায়িকা ও গায়িকার। কিন্তু ওমিক্রনের প্রকোপে এগুলো সবই বাতিল করেছে আয়োজকরা। ভেন্যুগুলো হলো- পশ্চিমবঙ্গের মন্দারমনি, কলকাতা, নন্দীগ্রাম ও বোলপুর।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘পশ্চিমবঙ্গের বেশ কিছু স্থানে উৎসব হওয়ার কথা ছিল। সেখানেই আগামী শুক্র, শনি, রবি ও সোমবার আমার পারফর্ম করার কথা ছিল। কিন্তু ওদের ওখানে বিধিনিষেধ দিয়ে দিয়েছে, এখন উৎসব করা যাবে না। এমনকি শুটিংয়েও রেসট্র্রিকশন এসেছে। তাই আয়োজকরা সব শো বাতিল করেছে। বলা যায় নতুন বছরে এটা আমার জন্য স্যাড নিউজ।

তিনি আরো জানান, আপাতত বেশ কিছু বিজ্ঞাপনের কাজ করছেন। আগামী কয়েকদিন এগুলো নিয়ে ব্যস্ত থাকতে হবে। এছাড়া আগামী দুই বছরের জন্য ক্লিয়ার ব্র্যান্ডের শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। কাজ করবেন তাদের সঙ্গেও।

ওআ/