কন্যা নয়, পুত্র সন্তানের মা হয়েছেন পপি


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কন্যা নয়, পুত্র সন্তানের মা হয়েছেন পপি

বিনোদন প্রতিবেদক: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি অনেক দিন ধরেই মিডিয়ার আড়ালে। গত বছরের শেষ প্রান্তে শোনা যায়, মা হয়েছেন চিত্রনায়িকা পপি। তবে কন্যা নাকি পুত্রসন্তানের মা হয়েছেন তিনি - সে বিষয় নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। কিন্তু এ বিষয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি পপি।

তবে একাধিক সূত্র থেকে জানা যায় তিনি যাকে বিয়ে করেছেন তিনি পেশায় একজন ব্যবসায়ী। পরবর্তীতে গত বছরের ২৯ অক্টোবর বিনোদন মাধ্যমে বেশ জোরেই আওয়াজ ওঠে তিনি সন্তানের মা হয়েছেন। কিন্তু সে খবরটিও গুঞ্জনই থেকে যায়।

সম্প্রতি ফের খবর ছড়িয়ে পড়ে পপি কন্যা সন্তানের মা হয়েছেন। তবে এই নায়িকার পারিবারিক ঘনিষ্ঠ সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছেন একটি তথ্য। আর তা হচ্ছে পপি গত বছরের নভেম্বর মাসের ১০ তারিখে পুত্র সন্তানের মা হয়েছেন। তার কোন কন্যা সন্তান হয়নি।

সূত্র থেকে আরও নিশ্চিত হয়ে জানা যায়, নায়িকা পপি সন্তান জন্ম দিয়েছেন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে। বর্তমানে স্বামী সংসার ও সন্তান নিয়ে রাজধানীর উত্তর ঢাকাতেই বসবাস করছেন।

তবে এর আগে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে লেখা হয়েছিল পপি নাকি কন্যা সন্তানের মা হয়েছেন। আর এই তথ্যটি সঠিক নয় বলে দাবি সূত্রের। কারণ পারিবারিক সূত্র জানা গেছে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পপি। প্রথম সিনেমাতেই বাজিমাৎ করেন। এরপর অসংখ্য দর্শকপ্রিয় ও সফল সিনেমা উপহার দিয়েছেন এ নায়িকা।

ওআ/