এবার কীসের ইঙ্গিত দিলেন মৌসুমী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


এবার কীসের ইঙ্গিত দিলেন মৌসুমী

বাংলা চলচ্চিত্রের মুকুটহীন সম্রাজ্ঞী চিত্রনায়িকা মৌসুমী। ঢালিউডে প্রিয়দর্শিনী নামে সর্বজন পরিচিত। শিল্পীসত্তা, নিপুণ অভিনয়গুণে সদা ভাস্বর এ নায়িকা। দুই যুগেরও বেশি সময় ধরে অভিনয় করে যাচ্ছেন। যার অভিনয়গুণে মুগ্ধ হননি এমন মানুষ পাওয়া মেলা ভার।

এর মাঝে ওমর সানী-জায়েদ খান ইস্যুতে খবরের শিরোনামে থাকতে হয়েছে বেশ কিছুদিন। পরবর্তী সময়ে আরও একাধিকবার এসেছেন খবরের শিরোনামে। তার কারণ এই অভিনেত্রীর সামাজিক যোগাযোগমাধ্যমের বেশকিছু পোস্ট।

কখনো তার পোস্টে থাকে মন খারাপের সুর, কখনো-বা বিষাদের। কখনো তার পোস্টে ঝরে পড়ে চাপা ক্ষোভ আর অভিমান। এবারও নিজের ইনস্টাগ্রামে এক পোস্ট করেছেন এ অভিনেত্রী।


পোস্টে লেখেন: ‘হারিয়ে যাওয়া কোনো কিছু ফিরে পাওয়ার আনন্দ অন্যরকম। আল্লাহ মেহেরবান।’ তবে এ বার্তা দিয়ে কীসের ইঙ্গিত দিলেন মৌসুমী, সেটি এবার ঠিক স্পষ্ট নয়।

প্রিয় অভিনেত্রীর এই পোস্ট নেটিজেনদের মনেও জন্ম দিয়েছে নানান প্রশ্ন। এর আগে, ওমর সানী-মৌসুমীর সংসারে ভাঙনের গুঞ্জন উঠেছিল।

সংসার ভাঙার জন্য জায়েদ খানকে দায়ী করে শিল্পী সমিতিতে অভিযোগও করেছিলেন ওমর সানী। তারপর বক্তব্য-পাল্টা বক্তব্য। পরে অবশ্য সংসার ভাঙার গুঞ্জন মিথ্যা প্রমাণিত হয়।

আরএক্স/