টাইগার শ্রফের নায়িকা হচ্ছেন রাশমিকা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৬ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


টাইগার শ্রফের নায়িকা হচ্ছেন রাশমিকা

ভারতের দক্ষিণী অভিনেত্রী রাশমিকা মান্দানা। তবে তার খ্যাতি ভারতসহ বিশ্বজুড়ে। আল্লু অর্জুনের সাথে পুষ্পার বিশাল সাফল্যের একের পর এক বলিউড সিনেমাতে যুক্ত হচ্ছেন তিনি। কয়েকজন বলিউড অভিনেতার সাথে সিনেমায় অভিনয় করার পর এবার নির্মাতা ও প্রযোজক করণ জোহরের পরবর্তী প্রোডাকশনে টাইগার শ্রফের নায়িকা হচ্ছেন রাশমিকা।

বলিউড সূত্রে ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, সিনেমাটিতে  রাশমিকার বিপরীতে অভিনয় করবেন টাইগার শ্রফ। টাইগারের চরিত্রের সঙ্গে মিল রেখে সিনেমাটির নাম ঠিক করেছেন নির্মাতা। একটি বিদঘুটে চরিত্রে দেখা যাবে টাইগারকে। 

তারা আরও দাবি করেছে, সিনেমাটির প্রথম শিডিউলের শুটিং ইউরোপে শিঘ্রই শুরু হবে এবং পরবর্তী লটগুলোর শুটিং ভারতসহ বিভিন্ন দেশের লোকেশনে করা হবে। শুরু থেকেই এই দুই তারকা শুটিংয়ে অংশ নেবেন বলে জানা গেছে।

অভিনেত্রী রাশমিকা বলেন, ‘একেবারে আলাদা একটি গল্পে সিনেমাটি পর্দায় আসবে। এতে টাইগারের পাশাপাশি ভিন্ন এক রেশমিকার দেখা মিলবে। আমার বিশ্বাস সিনেমাটি দেখার পর সবাই ঘোরের মাঝে থাকবেন। কারণ এমন গল্প দর্শকরা আগে দেখেননি।’

সিনেমাটি আগামী বছরের মাঝামাঝিতে মুক্তির কথা নিশ্চিত করেছে নির্মাতা শশাঙ্ক খৈতান। সিনেমাটি ছাড়াও রাশমিকার হাতে বর্তমানে পুষ্পা: দ্য রুল, সীতা রাম, গুডবাই, ভাড়াসাধু সহ প্রায় হাফ ডজন সিনেমা রয়েছে।

এসএ/