সলমনের ফার্মহাউজে পুঁতে রাখা হয় অভিনেতাদের মরদেহ!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সলমনের ফার্মহাউজে পুঁতে রাখা হয় অভিনেতাদের মরদেহ!

বিনোদন ডেস্ক: বলিউড ভাইজান সালমন খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন তার প্রতিবেশী। পানভেলের ফার্মহাউজে নাকি শিল্পীদের মৃতদেহ পুতে রাখা হয়েছে, এমনই চাঞ্চল্যকর অভিযোগ ভাইজানের প্রতিবেশী কেতন কক্কড়ের।

এক সাক্ষাৎকারে কেতন দাবি করেন, সালমানের ফার্মহাউজে বলিউডের কয়েকজন শিল্পীর মরদেহ পুঁতে রাখা হয়েছে। শুধু তাই নয়, এখানে শিশু পাচারের মতো অপরাধও হয়।

লাইভ লয়ের এক রিপোর্ট জানাচ্ছে, এই ঘটনার পরেই সালমনের আইনজীবী প্রদীপ গান্ধী ওই ব্যক্তির বিরুদ্ধে ভাইজানের হয়ে আইনের দ্বারস্থ হয়েছেন। একই সঙ্গে কেতনের সাক্ষাৎকারের অংশবিশেষও আদালতে পেশ করা হয়েছে। প্রতীকের দাবি, সালমনের ধর্মীয় পরিচয় টেনে এনেই তাঁকে অসম্মান করতে চেয়েছেন ওই ব্যক্তি।

এ প্রসঙ্গে মুখ খুলেছেন ভাইজানও। তিনি ভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, “কোনও প্রমাণ ছাড়াই এই সব অভিযোগ আদপে ওই ব্যক্তির কল্পনা। জমি সংক্রান্ত মামলায় জড়ানোর কারণেই আমার বিরুদ্ধে এ রকম অপমানজনক কথা বলেচভহেন তিনি। আমার ধর্মও টেনে আনা হচ্ছে। আমার মা একজন হিন্দু, আমার বাবা মুসলিম, আমার ভাইয়ের হিন্দু মেয়ে বিয়ে করেছেন। আমরা সব ধর্মের সব অনুষ্ঠান পালন করে থাকি।

সালমনের আইনজীবীর তরফে আরও দাবি করা হয়েছে, ভাইজানের ফার্মহাউজের পাশেই একটি জমি কিনতে চেয়েছিলেন ওই ব্যক্তি। কিন্তু বেশ কিছু কারণে তা বাতিল হয়ে যায়। যদিও ওই ব্যক্তির দাবি, সালমনই কলকাঠি নেড়ে তাঁকে জমি কিনতে দেননি। বছর শুরুতেই গুরুতর অভিযোগের বোঝা সালমনের ঘাড়ে।

ওআ/