৭ মার্চ টেলিটকের বিশেষ সাশ্রয়ী অফার চালুর নির্দেশ আইসিটি প্রতিমন্ত্রীর


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৬:১৪ অপরাহ্ন, ৪ঠা মার্চ ২০২৪


৭ মার্চ টেলিটকের বিশেষ সাশ্রয়ী অফার চালুর নির্দেশ আইসিটি প্রতিমন্ত্রীর
জুনাইদ আহমেদ পলক - ফাইল ছবি

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক নির্দেশনা দিয়েছেন আগামী ৭ মার্চ উপলক্ষে টেলিটক মোবাইল ইন্টানেটের একটি বিশেষ সাশ্রয়ী প্যাকেজ তৈরির  করার জন্য। 

 

সোমবার (৪ ফেব্রুয়ারি) গুলশানে টেলিটক সদর দফতর পরিদর্শন এবং কর্মকর্তাদের সাথে টেলিটকের গ্রাহক সেবার মানোন্নয়নে গৃহীত পরিকল্পনা ও বাস্তবায়নের অগ্রগতি নিয়ে মতবিনিময়কালে এই নির্দেশনা দেন।


আরও পড়ুন: বিএসএমএমইউয়ের নতুন উপাচার্য হলেন ডা. দীন মোহাম্মদ


জানা গেছে, ৭ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণে উদ্বুদ্ধ হয়ে গোটা জাতি স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েন। ঐতিহাসিক দিনটির আগে এই নির্দেশনা এলো।


টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ম. শেফায়েত হোসেন জানিয়েছেন, আগামী ৭ মার্চ উপলক্ষে টেলিটক মোবাইল ইন্টানেটের একটি বিশেষ সাশ্রয়ী প্যাকেজ তৈরি এবং ৭ মার্চ থেকে তা চালু করার জন্য নির্দেশনা প্রদান করেন।


আরও পড়ুন: আপেল-আঙ্গুর নয়, বরই দিয়ে ইফতার করতে বললেন শিল্পমন্ত্রী


এছাড়া প্রতিমন্ত্রী অন্যান্য মোবাইল অপারেটরদের সাথে টাওয়ার শেয়ারিংয়ের মাধ্যমে টেলিটক নেটওয়ার্ক সম্প্রসারণের অগ্রগতি এবং টেলিটটকের বিদ্যমান ৫ হাজার ৬০০ টাওয়ারের কর্মক্ষমতা বিশেষ করে ব্যাটারি ব্যাকআপ বাড়ানোর লক্ষ্যে গৃহীত পদক্ষেপ সম্পর্কে জানতে চান।


এসময় টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক মো. হাবিবুর রহমান এসময় পাওয়ার প্রেজেন্টেশনের মাধ্যমে বিস্তারিত তথ্য তুলে ধরেন।


জেবি/এসবি