বিজেপি ছাড়লেন বনি সেনগুপ্ত


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিজেপি ছাড়লেন বনি সেনগুপ্ত

বিনোদন ডেস্ক: ভারতীয় জনতা পার্টি থেকে এবার সরে দাঁড়ালেন টালিউডের তরুণ তারকা বনি সেনগুপ্ত।

টুইট বার্তায় বনি লিখেছেন, আজ থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে আমার সম্পর্ক শেষ। যা প্রতিজ্ঞা করা হয়েছিল, তা রাখতে পারেনি এই দল। এছাড়া এই রাজ্য এবং বাংলা ছবির জগৎ নিয়ে যা যা উন্নতিসাধনের কথা বলা হয়েছিল, তা হবে বলে মনে হয় না আমার।

গত বছরের নভেম্বরে নায়কের মা পিয়া সেনগুপ্ত জানিয়েছেন, এরইমধ্যে দল ছাড়ার কথা মৌখিকভাবে বিজেপিকে জানিয়েছেন বনি। খাতায় কলমে জানাবেন দুএক দিনের মধ্যেই। যদিও সেই ‘দুএক দিন দাঁড়ালো দুমাসে।

নতুন প্রশ্ন বনি তার প্রেমিকা কৌশানি মুখার্জীর মতো তৃণমূলেই কি যোগ দিতে যাচ্ছেন? আগেই অবশ্য পশ্চিমবঙ্গের শাসক দল থেকে ডাক পেয়েছেন তিনি।

বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে বিজেপিতে যোগ দিলেও ভোটে টিকিট পাননি বনি। তাইতো নির্বাচনের পর থেকেই তার দল ছাড়া নিয়ে জল্পনা চলছিল। সম্প্রতি বিজেপি ছাড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

উল্লেখ্য, ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল থেকে একের পর এক নেতা বিজেপিতে যোগ দেন। শক্তি বাড়াতে থাকে বিজেপি। দলত্যাগীদের তালিকায় ছিলেন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়ের মতো হেভিওয়েট নেতার। সে তালিকায় যোগ দেন শ্রাবন্তী, তনুশ্রীর মতো অভিনেতাও। ভোট শেষে তৃণমূলে ফিরেছেন রাজীব। বিজেপি ছেড়েছেন শ্রাবন্তীও।

গেরুয়া শিবিরে তৃণমূল কংগ্রেস থেকে যাওয়া এখন উল্লেখযোগ্য নাম শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম বিধানসভা নির্বাচনে তার বিরুদ্ধে লোডশেডিং করে ভোটে জেতার অভিযোগ তুলেছিল তৃণমূলের একাংশ। এ অভিযোগ তুলেছিলেন খোদ দেবাংশুও। পূর্ব মেদিনীপুরের নেতা অখিল গিরিও শুভেন্দুকে এ নিয়ে কটাক্ষ করেছিলেন। বনির দলত্যাগে আজ সে কথা ফের টেনে বের করলেন দেবাংশু।

ওআ/