বিয়ের ব্যাপারে যা জানালেন সোনাক্ষী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিয়ের ব্যাপারে যা জানালেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের প্রশ্নের উত্তর দিয়ে থাকেন তিনি। যেখানে ভক্ত-অনুরাগীরাও কৌতুহলের সঙ্গে নানা বিষয়ে প্রশ্ন করেন। আর সেখানেই কবে বিয়ে করছেন সেই ব্যাপারে জানিয়েছেন এই তারকা।

সেরমকই একটি সেশনের পোস্ট করেছিলেন সোনাক্ষী সিনহা। অনেকের কমেন্ট করতে থাকেন। সেখানেই অভিনেত্রীর এক ভক্ত জানতে চান কবে বিয়ে করছেন নায়িকা? যদিও সকল তারকাদের এই ধরনের প্রশ্নের মুখে পড়তে হয় বহুবার। সোনাক্ষী জানান, সময় হলেই জানতে পারবেন।


শোনা যায়, যে অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেম করেন সোনাক্ষী। তবে এ বিষয়ে কখনই মুখ খোলেননি তিনি। তবে এই প্রসঙ্গ নিয়ে সোনাক্ষী বলেছিলেন যে, সময় হলে তিনিই প্রথম বলবেন, আপাতত নাকি প্রিন্স চার্মিংয়ের অপেক্ষায় রয়েছেন তিনি। এর পাশাপাশি আরও এক অনুরাগী প্রশ্ন করেন সোনাক্ষীকে, সবাই তো বিয়ে করছে, আপনি কবে বিয়ে করবেন? উত্তরে তিনি বলেন, 'সবার তো কোভিড হচ্ছে তাহলে কী আমারও হওয়া উচিত'।


মুক্তির অপেক্ষায় থাকা সোনাক্ষীর ছবিগুলোর মধ্যে আছে ‘ডাবল এক্সএল, ‘কাকুদা। এ ছাড়া প্রথমবারের মতো ওয়েব সিরিজ করেছেন। ‘ফলেন নামের সিরিজটি দেখা যাবে আমাজন প্রাইম ভিডিওতে। 

ওআ/