বিগ বস-১৫ জিতলেন তেজস্বী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিগ বস-১৫ জিতলেন তেজস্বী

বিগ বস ১৫-এর ট্রফি জিতলেন তেজস্বী প্রকাশ। পুরস্কারস্বরূপ ৪০ লক্ষ রুপি ও বিগ বসের ট্রফি তার হাতে তুলে দেন শো-টির সঞ্চালক সালমান খান।

এছাড়াও প্রথম রানার আপ হয়েছেন প্রতীক সহজপাল এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন করণ কুন্দ্রা। এছাড়াও গ্র্যান্ড ফিনালের সেরা পাঁচের মধ্যে থাকা শমিতা শেঠি ও নিশান্ত ভাট আগেই ছিটকে গিয়েছেন শো থেকে।

রবিবার (৩১ জানুয়ারি) গ্র্যান্ড ফিনালের মঞ্চ থেকে সেরা পাঁচে থাকা নিশান্ত ভাট, পুরস্কারের অর্থ থেকে ১০ লক্ষ টাকার ব্রিফকেস বেছে নিয়ে নিজেকে ফাইনালের রেস থেকে সরিয়ে নেন। নিশান্তের সিদ্ধান্তে তেজস্বী এবং করণ বিস্মিত হলেও, সালমান খান তার সিদ্ধান্তকে ন্যায্যতা দেন। অবশেষে শুরু হয় ত্রিমুখী লড়াই।


বিগ বস ১৫-এর গ্র্যান্ড ফিনালের দুটি অংশে সম্প্রচার করা হয়েছে। ২৯ ও ৩০ শে জানুয়ারি দু'দিন এই গ্র্যান্ড ফিনালে পর্ব সম্প্রচার করা হয়। গত চার মাস ধরে সম্প্রচারিত এই রিয়েলিটি শো টির শেষ পর্বে চাঁদেরহাট দেখা যায়। শোটির শুরুতেই শ্বেতা তিওয়ারি, উর্বশী ঢোলাকিয়া, রুবিনা দিলাইক, গওহর খান, গৌতম গুলাটি অনবদ্য পারফরম্যান্স করেন।


এরপরেই মঞ্চে দেখা যায় রাখি সাওয়ান্ত ও তার স্বামী রিতেশ এবং মাইশা আইয়ার, বিশাল কোটিয়ান এবং ইশান সেহগালকে। এছাড়াও ঘেইরাইয়ান ছবির টিম অর্থাৎ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদীও এসেছিলেন এই পর্বে। রিয়েলিটি শোটির শেষ পর্বে সালমান খানের অনুরোধে বিগ বসের মঞ্চে উপস্থিত হন শাহনাজ গিলও। সিদ্ধাত শুক্লার স্মৃতিতে আবেগঘন হয়ে পড়েন তারা।

ওআ/