‘আমি আত্মবিশ্বাসী, যতবার নির্বাচন করবো বিপুল ভোটে জিতব’


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


‘আমি আত্মবিশ্বাসী, যতবার নির্বাচন করবো বিপুল ভোটে জিতব’

আগামীতে যদি আবার শিল্পী সমিতির নির্বাচনে অংশ নিয় তখনও বিপুল ভোটে জিতবো বলে জানিয়েছেন শিল্পী সমিতির সদ্য বিজয়ী সাধারণ সম্পাদক জায়েদ খান।

রবিবার (৩০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে জায়েদ খানের সঙ্গে উচ্চ পর্যায়ের কোনো এক ব্যক্তির আলাপের স্ক্রিনশট ফাঁস করেন নিপুণ। সেখানে দেখা যায়, কাঞ্চন-নিপুণ প্যানেলকে হারানোর জন্য অপকৌশল অবলম্বন করছেন জায়েদ। এছাড়া জায়েদের বিরুদ্ধে আরও কিছু অভিযোগ আনেন নিপুণ।

টানা তৃতীয় বার শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জয় পেয়েছেন জায়েদ খান। সর্বশেষ নির্বাচনে তাকে ঘিরে পাহাড় সমান অভিযোগ তোলেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। এমনকি রবিবার সংবাদ সম্মেলন ডেকে নিপুণ গণমাধ্যমের সামনে অভিযোগের প্রমাণ হিসেবে তুলে ধরেন কিছু স্ক্রিণশট। যেখানে জায়েদ খান সঙ্গে একটি অজ্ঞাত ব্যক্তির নির্বাচনে জালিয়াতি করার কথাবার্তা উঠে এসেছে।

নিপুন তার সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক পদে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছেন। বলেছেন, প্রয়োজনে উচ্চ আদালতে যাবেন। এ প্রসঙ্গে জায়েদ বলেন, যতবার আমি প্রার্থী হবো ততবারই আমি জিতবো। শিল্পীরা আমাকে ভালোবাসে। তাদের জন্য আমি গত ৪ বছর কাজ করেছি। তাতে তো আমার প্যানেলের ২১ জনই পাশ করার কথা, কিন্তু করেছে ১১ জন। কই আমরা তো কোন অভিযোগ করছি না

জায়েদ বলেন, সহশিল্পীদের বলবো এগুলো বন্ধ করুন। এগুলো তথ্যসন্ত্রাস, আমি দেখে সহ্য করচ্ছি। এই নায়কের ভাষ্যে, আমি এতো আত্মবিশ্বাসী কারণ আমি ভালো কর্ম করেছি। সততা নিয়ে কাজ করেছি। আর সততার    সাথে ভালো কাজ করলে তাদের নিয়ে কিছু মানুষ কথা বলবেই। শিল্পীরা ফোন করে আমাকে শুভেচ্ছা জানাচ্ছে। তারা আমার জয়ে খুশি। গত ৪ বছর ধরে তাদের জন্য কাজ করেছি, তাহলে তারা কেন আমাকে ভোট দেবে না?

জি  আই/