সিনেমাও বানাবো না এফডিসিতে যাবো না: হিরো আলম


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


সিনেমাও বানাবো না এফডিসিতে যাবো না: হিরো আলম

বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। যাকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন।

সম্প্রতি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছেন হিরো আলম। আর সেই কষ্টে এবার সিনেমার ছাড়ার ঘোষণা দিলেন তিনি।

রবিবার ( ৩০ জানুয়ারি ) তার নিজ ফেসবুক লাইভে এসে তিনি বলেন, আমি আর এফডিসিতে প্রবেশ করবো না । এবং তিনি আরো বলেন আমি নিজের কাছে প্রশ্ন করেছি, তারপর সিদ্ধান্ত নিয়েছি, আমি আর কোনোদিন এফডিসিতে যাবো না। কোনো চলচ্চিত্র নির্মাণ করবো না। কেননা সুশীলসমাজ আমাকে মেনে নিতে পারে না। আবার এফডিসির লোকজন আমাকে নিতে পারছে না। তারা একের পর এক ধিক্কার, লাঞ্ছিত করে যাচ্ছে আমাকে।

তিনি বলেন, ‘আমি সবসময় সবার জন্য কথা বলি। এখন থেকে আর বলবো না। আমি সিনেমাকে ভালোবাসি। আমার ব্যবসা, ইউটিউব, কনসার্ট থেকে যে টাকা আয় করি তা দিয়ে সিনেমা তৈরি করছি। কিন্তু এফডিসির কিছু লোক বলছে আমি সিনেমাকে নষ্ট করে ফেলছি। তাই আমার সঙ্গে ভালো কোনো শিল্পীর কাজ করতে দেয় না। তাই আজ থেকে সিদ্ধান্ত নিলাম কোনো সিনেমা করবো না।

হিরো আলম আরও বলেন, ‘আমার হাতে আরও পাঁচটি সিনেমা রয়েছে। এ বছর এই পাঁচটি সিনেমা শেষ করবো কি না তা বলতে পারছি না। বর্তমানে বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি। আশা করছি এইগুলো নিয়ে জীবন পার করে দেবো। আর তিনটা সিনেমা মুক্তি দেবো।

জি আই/