দাদাগিরির মঞ্চ কাঁপাবেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দাদাগিরির মঞ্চ কাঁপাবেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন

‘‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম..’’! সোশ্যাল মিডিয়া জুড়ে ইতোমধ্যেই ভাইরাল এই গান। মাত্র কয়েক মাসেই নেট দুনিয়ায় চরম সাড়া ফেলেছে ভুবন বাদ্যকর এর এই গানটি।

বাংলার গন্ডি ছাড়িয়ে সোশ্যাল মিডিয়ায় এই গান শুনে ফেলেছে বিশ্বজোড়া মানুষ। তৈরি হচ্ছে হাজারও রিল ভিডিও। বাদাম বিক্রি করার সময় তার কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার দৌলতে তিনি রাতারাতি সেলিব্রিটিতে পরিণত হন।

ভারতের বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর । বর্তমানে কোনও সেলিব্রিটির থেকে কম কিছু নন তিনি।    

এবার এই ভুবন বাদ্যকরকেই দেখা যেতে চলেছে টিভির পর্দায়। সৌরভ গাঙ্গুলির সঙ্গে ‍‍`দাদাগিরি‍‍`তে আসছেন তিনি। ফেব্রুয়ারি মাসেই এই জনপ্রিয় টিভি শো‍‍`র মঞ্চ কাঁপাতে হাজির হবেন ভুবন। তাকে দাদাগিরি নিয়ে যাওয়ার জন্য রবিবারই এই  শোয়ের সঙ্গে যুক্ত কর্মীরা দুবরাজপুরে আসেন। এরপর সকলে পৌঁছে যান কুড়ালজুড়ি। ভুবন বাদ্যকরের সঙ্গে কথোপকথন শেষে এরপর সেখান থেকে তাঁকে সঙ্গে নিয়েই কলকাতা রওনা দেন সকলে। সোমবার ৩১ জানুয়ারি এই বিশেষ পর্বের শুটিং। এপিসোডটি সম্প্রচারিত হবে সম্ভবত ফেব্রুয়ারি মাসের ১৯ বা ২০ তারিখ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করা ও দাদাগিরির মঞ্চে পারফর্ম করার এমন সুযোগ পেয়ে নিজের আনন্দ ভাষায় প্রকাশ করতে পারেননি ভুবন বাদ্যকর। অন্যদিকে তিনি জানিয়েছেন, দাদার জন্য বাদাম এবং মিষ্টি নিয়ে যাবেন।

ওআ/