৬০ তলা ভবন থেকে ঝাঁপ দিয়ে প্রাক্তন ‘মিস ইউএসএ’র আত্মহত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


৬০ তলা ভবন থেকে ঝাঁপ দিয়ে প্রাক্তন ‘মিস ইউএসএ’র আত্মহত্যা

মাত্র ৩০ বছর বয়সেই শেষ করে দিলেন নিজের জীবন! ৬০ তলা ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন মিস ইউএসএর খেতাব জেতা চেসলি ক্রিস্ট।

পুলিশের মতে, স্থানীয় সময় রবিবার (৩০ জানুয়ারি) সকালে নিউইয়র্ক সিটির হাইরাইজ থেকে পড়ে মৃত্যু হয়েছে চেসলির। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। ওই ভবনের নবম তলায় থাকতেন চেসলি।

প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, আত্মহত্যাই করেছেন চেসলি ক্রাইস্ট। তবে কী কারণে আত্মহননের মতো চরম সিদ্ধান্ত নিলেন বা এর পেছনে আর কোনও রহস্য রয়েছে কিনা তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।


এদিকে, মৃত্যুর কিছুক্ষণ আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন ক্রিস্ট। লেখেন, ‘আজকের দিনটা আপনার জন্য শান্তি আর আরাম নিয়ে আসুক। লেখাটিতে তার মানসিক অবসাদের ইঙ্গিত লুকিয়ে রয়েছে বলে মনে করা হচ্ছে। 

মিশিগানের জ্যাকশনে জন্ম নেওয়া এই সুন্দরীর বেড়ে ওঠা দক্ষিণ ক্যালিফোর্নিয়ায়। আইন নিয়ে পড়াশোনা শেষ করে প্র্যাকটিস করেছিলেন তিনি, পাশাপাশি মডেলিং, সঞ্চালনার কাজও চালিয়ে যাচ্ছিলেন।

২০১৯ সালে মিস নর্থ ক্যারোলিনার খেতাব জিতে সবার নজর কাড়েন ক্রিস্ট। এরপর ২০১৯ সালে মিস ইউএসএ-র খেতাব জিতে তাক লাগিয়ে দেন। মার্কিন এই সুন্দরীর মৃত্যুর খবরে শোকস্তব্ধ তার অনুরাগীরা।

ওআ/