লতা মঙ্গেশকরের মৃত্যুদিনে নাচেলন অঙ্কিতা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


লতা মঙ্গেশকরের মৃত্যুদিনে নাচেলন অঙ্কিতা!

উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর মারা গেছেন গত রবিবার । মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। কিংবদন্তি গায়িকার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে দুনিয়াজুড়ে।

গোটা দেশের মানুষ তার পর থেকে শোক পালন করছে। কিন্তু এর মধ্যে ট্রোল্ড হলেন ভারতীয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে । গোটা দেশ যখন সুরসম্রাজ্ঞীর প্রয়াণে শোক পালন করছেন তখন অঙ্কিতা এমন এক ভিডিও পোস্ট করলেন যার জন্য ট্রোল্ড হতে হলো তাকে।

হার্ডি সিন্ধুর গান বিজলি বিজলি-তে নেচে ভিডিও পোস্ট করলেন অঙ্কিতা। ভিডিওয় দেখা যাচ্ছে, বিজলি বিজলি গানে গাড়িতে বসেই নাচছেন অঙ্কিতা। সঙ্গে ছিলেন তার স্বামী। আর এই ভিডিও দেখেই চটে যায় নেটিজেন। চলচ্চিত্র দুনিয়ার হয়েও তিনি এই সময়ে এই ভিডিও পোস্ট করায় অসন্তুষ্ট নেটিজেনরা।


একজন লিখছেন, “একটু শোকপ্রকাশ করুন ম্যাডাম। এই সব কালও করতে পারবেন। আর একজন কমেন্ট করেছেন, “একটু লজ্জা পান। লতাদির প্রয়াণে যখন গোটা দেশ শোক প্রকাশ করছেন, তখন আমি নাচের ভিডিও করছেন, আনন্দ করছেন। তাও আবার একই কর্মজগৎ থেকে হয়েও। একজন নির্লজ্জ মহিলা যিনি প্রাক্তন প্রেমিকের মৃত্যু থেকে খ্যাতি পেয়েছেন। উল্লেখ্য, পরে যদিও অঙ্কিতা লতা মঙ্গেশকরের ছবি পোস্ট করে শ্রদ্ধা জ্ঞাপন করেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।


প্রসঙ্গত, গত ১১ জানুয়ারি আচমকাই লতা মঙ্গেশকর হাসপাতালে ভর্তি হওয়ার খবর প্রকাশ্যে আসে। শোনা যায় তিনি কোভিডে আক্রান্ত। রয়েছে নিউমোনিয়াও। প্রায় এক মাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। রবিবার সকালে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুতে গভীর ভাবে শোকাহত দেশের কোটি কোটি মানুষ। গোটা দেশ সুরের দেবীর প্রয়াণ শোক পালন করছে। বলিউডের তারকারাও তাঁর শেষকৃত্যে শ্রদ্ধাজ্ঞাপন করতে উপস্থিত ছিলেন। সূত্র: নিউজ ১৮

ওআ/