অন্তঃসত্ত্বা কাজলকে নিয়ে ট্রোল, নায়িকার আবেগী পোস্ট


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অন্তঃসত্ত্বা কাজলকে নিয়ে ট্রোল, নায়িকার আবেগী পোস্ট

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। ২০২০ সালের ৩০ অক্টোবর ভারতের মুম্বাইয়ে ঘরোয়া এক অনুষ্ঠানে বিয়ে করেন বন্ধু ব্যবসায়ী গৌতম কিচলুকে। এর পরের বছর নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিজের ইনস্টাগ্রামে নিশ্চিত করেন কাজল। এই সময়ে গর্ভবর্তীদের শরীরে নানা রকম পরিবর্তন আসে। কাজলেও ক্ষেত্রে তাই হয়েছে। এ কারণে বডি শেমিংয়ের শিকার হয়েছেন নায়িকা। খবর এনডিটিভির।

বিকৃত রুচির মানুষগুলোর ট্রোলের জবাব দিয়েছেন কাজল। এ বিষয়ে তিনি বুধবার ইনস্টাগ্রামে একটি আবেগঘন পোস্ট করেছেন।


কাজল লিখেছেন, নানা রকম পরিবর্তনের মধ্য দিয়ে আমার দিনগুলো যাচ্ছে। জীবনযাপন, শরীর, বাসা এবং কর্মস্থলে নতুন অভিজ্ঞতার মুখোমুখি আমি। কিছু মন্তব্য, বডি শেমিং, মিম ইত্যাদি করে সত্যি কোনো লাভ নেই। একটু দয়ালু হওয়া শিখুন। এটা খুব কঠিন মনে হলে নিজে বাঁচুন এবং অন্যদের বাঁচতে দিন। যারা বিষয়গুলো বুঝতে চান না তাদের উচিত যেসব নারী এই অবস্থার মধ্য দিয়ে জীবন অতিবাহিত করেছেন তাদের সম্পর্কে জানা। 


অন্তঃসত্ত্বা অবস্থায় আমাদের শরীরে অনেক পরিবর্তন আসে। ওজন বাড়ে। হরমোনের পরিবর্তনের কারণে পেট ও বুকে দৃশ্যমান পরিবর্তন আসে। আকৃতির এই পরিবর্তনের মধ্যেই একটি শিশু বড় হয়। কোনো কোনো সময় আমাদের ত্বকও ফেটে যায়। এ সময় শরীর ও মন ভালো থাকে না। শরীরে যেসব পরিবর্তন আসে সেগুলো ঠিক হতে সময় লাগে।  

২০০৪ সালে 'কিউ হো গায়া না' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগারওয়াল। এ ছাড়াও তেলেগু সিনেমায়ও ছিল তার সফল পদচারণা। তেলেগু সিনেমা 'মাগাধীরা' দিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেন কাজল। এ ছাড়াও তামিল সিনেমায়ও কাজ করেছেন সিংঘামখ্যাত এই অভিনেত্রী।

ওআ/