গায়ক আকবরের করুণ অবস্থা, পঙ্গু হওয়ার আশঙ্কা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


গায়ক আকবরের করুণ অবস্থা, পঙ্গু হওয়ার আশঙ্কা!

গায়ক আকবরের গাওয়া ‘হাত পাখার বাতাসেগানটি গেয়ে গোটা দেশে আলোড়ন তৈরি করেছিলেন। তার সুরেলা কণ্ঠে গানটি পেয়েছিল আকাশচুম্বী জনপ্রিয়তা। কিন্তু সেই আকবরের অবস্থা ভীষণ করুণ। যে কেউ তাকে দেখলেই আঁতকে উঠবে। কারণ ক্রাচে ভর করে হাঁটছেন তিনি। জরুরি প্রয়োজনে বাসার বাইরে বের হলেই কারও সহযোগিতা ছাড়া তিনি যেমন উঠতে-বসতে পারছেন না, তেমনি ক্রাচ ছাড়া এককদমও নড়তে পারেন না।

ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে গান গেয়ে পরিচিতি পাওয়া এই গায়ক বেশ কিছু দিন ধরেই অসুস্থ। গিয়েছিলেন ভারতেও। তবে এবার নতুন সমস্যা হয়েছে তার হাড়ে। পড়ে গিয়ে মেরুদণ্ডের শেষ হাড়ে (ককসিডাইনিয়া) আঘাত পান তিনি। একই সঙ্গে কিছু নার্ভ সেখানে ঢুকে যাওয়ায় পায়ে ভর দিয়ে দাঁড়াতে পারছেন না।

তিনি জানান, পড়ে যাওয়ার পর থেকেই কোমরে ভর দিতে পারেন না। দাঁড়াতে পারেন না ঠিকমতো।

আকবর বলেন, ‘বিপদ আমাকে ছাড়ছেই না। আমি চলতে পারি না। আমার মেরুদণ্ডের হাড়ের মধ্যে নার্ভ ঢুকে গেছে। এমআরআই করেছিলাম। তখন জানিয়েছিল, অপারেশনে ৭০ হাজার টাকার মতো লাগতে পারে। পরে আবার শুনি, হাড়ের কী যেন চেঞ্জ করতে হবে।

ইতোমধ্যে চলচ্চিত্র অভিনেতা ডিপজল তাকে সাহায্য করেছেন বলেও জানালেন আকবর।

এ সম্পর্কে তিনি বলেন, ‘এক ডাক্তার জানিয়েছিলেন, অপারেশনের জন্য ৭০ হাজার টাকা লাগবে। সব মিলিয়ে ১ লাখ। সঙ্গে সঙ্গে আমি ডিপজল ভাইকে ফোন দিই। তিনি ৫০ হাজার টাকা দিয়েছেন। এরপর এখন শুনি মেরুদণ্ডের শেষ হাড়ে সমস্যা। ডিস্কও চেঞ্জ করতে হবে। ৪-৫ লাখ টাকার ব্যাপার। এরমধ্যে মেয়ের স্কুলের ভর্তি, সংসার খরচ, সবই করতে হচ্ছে। অথচ গত ৫ মাস আমি কোনও শো করতে পারিনি।

ওআ/