সন্তানদের ছিনিয়ে নিতে চায় নেওয়াজ, অভিযোগ স্ত্রীর


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:১৫ পূর্বাহ্ন, ২৫শে ফেব্রুয়ারি ২০২৩


সন্তানদের ছিনিয়ে নিতে চায় নেওয়াজ, অভিযোগ স্ত্রীর
নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি

দিন দিন জটিল হচ্ছে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য জীবন । কয়েক দিন আগেই অভিনেতার স্ত্রী অভিযোগ তোলেন, দ্বিতীয় সন্তানের পিতৃত্ব অস্বীকার করছেন নওয়াজ। ইতিমধ্যেই আদলতের দ্বারস্থ এই অভিনেতার স্ত্রী। 


শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) আলিয়া ফের বড়সড় অভিযোগ আনলেন অভিনেতা নেওয়াজের বিরুদ্ধে। নেওয়াজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন এই অভিনেতার স্ত্রী। সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিয়ো প্রকাশ করে অভিনেতার স্ত্রী জানান, সন্তান চুরির চেষ্টা করছেন নেওয়াজ।


ভিডিওতে কাঁদতে কাঁদতে অভিনেতার স্ত্রী বলেন, ‘‘যে কোনও দিনই সন্তানদের দায়িত্ব নিল না, যে জানতেই পারল না কী ভাবে সন্তানরা বড় হয়ে গেল, সে এখন দায়িত্ব নিতে এসেছে। আসলে ও আমার সন্তানদের কেড়ে নিতে চায়। ক্ষমতার জোড়ে ভাল বাবা হওয়ার চেষ্টা করছে। আসলে ও নিজের ক্ষমতার অপব্যবহার করে এক মায়ের কোল খালি করতে চাইছে।’’


নেওয়াজের স্ত্রী আরও বলেন, ‘‘আমার সন্তানরা জানেই না বাবার স্নেহ কী হয়, তুমি অর্থের জোড়ে সব কিছু কিনতে পারলেও আমার সন্তানদেরকে আমার থেকে আলাদা করতে পারবে না।’’


বৃহস্পতিবার অভিনেতার বিরুদ্ধে ভারসোভা থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। পাশাপাশি আলিয়া জানান, যতই প্রভাব খাটান, নেওয়াজ সন্তানদের তার থেকে ছিনিয়ে নিতে দেবেন না তিনি।


সূত্র: আনন্দবাজার