কিছুটা ভয় পাচ্ছিলাম: সামিরা মাহি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৫৬ পূর্বাহ্ন, ২৫শে ফেব্রুয়ারি ২০২৩


কিছুটা ভয় পাচ্ছিলাম: সামিরা মাহি
সামিরা খান মাহি

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতেও বেশ জনপ্রিয় তিনি। বর্তমানে নাটক নিয়েই তার সকল ব্যস্ততা। তবে প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করলেন মাহি। 


ওয়েব সিরিজে নাম ‘ওভার ট্রাম্প’। এটি নির্মাণ করেছেন বাশার জর্জিস। ওটিটি মাধ্যমে এটি তার প্রথম কাজ। এ সিরিজে মাহির সঙ্গে রয়েছেন চঞ্চল চৌধুরী। এতে ভীষণ উচ্ছ্বসিত তিনি।


ওয়েব সিরিজে প্রসঙ্গে মাহি বলেন, এটি আমার প্রথম ওয়েব সিরিজ। চঞ্চল ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে প্রথমে খানিকটা ভয় পাচ্ছিলাম। কারণ, উনি তো অনেক বড় মাপের অভিনেতা। কিন্তু চঞ্চল ভাই এত বেশি হেল্পফুল, আমি বুঝতেই পারিনি যে আমি তার সঙ্গে অভিনয় করছি। 


তিনি আরও জানান, এ ছাড়া আরও যাদের পেয়েছি সবাই অনেক হেল্পফুল ছিলেন। ভালো একটা টিম ছিল। সবকিছু মিলিয়ে নির্মাতা বাশার ভাই যেটা বানিয়েছে সেটা দুর্দান্ত হয়েছে।


খুব শিগগিরই‘ওভার ট্রাম্প’ একটি ওটিটি মাধ্যমে মুক্তি পাবে বলে জানা গেছে। এতে মাহি ও চঞ্চল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন একঝাঁক তারকা। তারা হলেন আশনা হাবিব ভাবনা, এফএস নাঈম, মোস্তফা মনওয়ার, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ।


জেবি/এসবি