দু’বছর পর কাজে ফিরলেন রিয়া চক্রবর্তী


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


দু’বছর পর কাজে ফিরলেন রিয়া চক্রবর্তী

বলিউডের উদীয়মান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বদলে গিয়েছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তী। লম্বা সময় কাজের বাইরে ছিলেন রিয়া। প্রায় দুই বছর পর শুক্রবার (১১ ফেব্রুয়ারি) কাজে ফিরেছেন রিয়া চক্রবর্তী। এক রেডিও স্টেশনের টক শোতে দেখা গেল তাকে। দিলেন হাল না ছাড়ার বার্তা। নতুনভাবে জীবন শুরু করার কথাও বললেন।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘গতকাল দুবছর পর কাজে ফিরলাম। যাঁরা আমার পাশে ছিলেন, তাঁদের সকলকে অনেক ধন্যবাদ। জীবনের যাই ঘটুক, সূর্য সব সময় উজ্জ্বলই থাকবে। তাই হাল ছেড়ো না। এই লেখার সঙ্গে একটি ভিডিয়ো জুড়ে দিয়েছেন রিয়া। একটি নামী রেডিয়ো স্টেশনের স্টুডিয়োয় দেখা যাচ্ছে তাঁকে। নিন্দা-কটাক্ষ, এমনকি হাজতবাস একাধিক ঝড় সামলে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি।


২০২০ সালের ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর তাঁর বিরুদ্ধে বিস্তর অভিযোগ উঠেছিল। রিয়ার বিরুদ্ধে পাটনা থানায় অভিযোগ জানিয়েছিল প্রয়াত অভিনেতার পরিবার। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সুশান্তের মৃত্যুতে মাদক যোগের তদন্ত করতে গিয়ে রিয়া এবং তাঁর ভাই সৌভিককে একাধিকবার জিজ্ঞাসাবাদ করে। ২০২০ সালের ৮ সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এননিবি। ২৮ দিন জেলে থাকার পর জামিনে মুক্তি পান রিয়া।


আপাতত রিয়ার মুক্তির তালিকায় রয়েছে রুমি জাফরি পরিচালিত সাসপেন্স থ্রিলার ‘চেহরে। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, ইমরান হাসমি। রিয়া সেখানে নেহা ভরদ্বাজের চরিত্রে অভিনয় করেছেন।


তবে শোনা গিয়েছিল, সুশান্ত মামলার জেরে রিয়াকে ছবির প্রচার পর্ব থেকে বাদ রাখার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক এবং পরিচালক।

ওআ/