মায়ের কোল থেকে কেড়ে নিয়ে শিশু কন‍্যাকে কুপিয়ে হত্যা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


মায়ের কোল থেকে কেড়ে নিয়ে শিশু কন‍্যাকে কুপিয়ে হত্যা

খুনি কামাল উদ্দিন লস্কর

মায়ের কোল থেকে তুলে নিয়ে ৩ বছরের শিশু কন‍্যাকে দা দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত‍্যা। এই হৃদয়বিদারক ঘটনাটি সংগঠিত হয় রবিবার বিকাল ৪টার দিকে ভারতের আসাম রাজ‍্যের কাছাড় জেলার ধলাই থানার জামালপুর জিপির শ‍্যামাচরণপুর গ্রামে। শিশুটি গ্রামের সালমান উদ্দিন লস্কর ও আফসানা বেগম লস্করের ৩বছরের একমাত্র শিশুকন‍্যা। 

ঘটনার সময় শিশুটি বাবা সালমান বাড়িতে ছিলেন এবং শিশুকে কুলে নিয়ে বারান্দায় দাঁড়িয়ে ছিলেন আফসানা বেগম। সে সময় কোমরে দা নিয়ে তাদের বাড়িতে প্রবেশ করেন কামাল উদ্দিন লস্কর নামের ব‍্যক্তি। কোন কিছু বুঝার আগেই মায়ের কোল থেকে কেড়ে নিয়ে মাটিতে ফেলে দা দিয়ে কুপাতে থাকে। এ সময় শিশুটিকে বাঁচতে এগিয়ে আসেন শিশুটির মা ও বাবা। তখন কামাল বেশ কয়েকটি কুপ দিয়ে দা মাটি পেলে দিয়ে পালানোর চেষ্টা করে। শিশুটির রক্তাক্ত অবস্থা দেখে জ্ঞান হারিয়ে পেলে শিশুটির বাবা মা। 

স্থানীয় জনসাধারণ ঘাতক কামালকে ধরে বেঁধে রেখে। সঙ্গে সঙ্গে শিশুটিকে নিয়ে শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে পাষন্ড কামাল উদ্দিনকে পুলিশের কাছে সপে দেওয়ার পর ক্ষুব্দ জনগণ তার বাড়িঘর পুড়িয়ে দেয়। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, কামাল উদ্দিন মূলত জামালপুর এলাকার বাসিন্দা। বেশ কয়েক বছর আগে গ্রামের ৬০ বছর বয়সের বৃদ্ধা মহিলাকে কুপিয়ে হত‍্যা করেছে কামাল উদ্দিন। সে সময় বেশ কয়েক বছর কারাবাস করে এলে গ্রামবাসীরা তাকে গ্রাম থেকে তাড়িয়ে দেয়। সে থেকে শ‍্যামাচরণপুরে একটি নালার পাশে কুঁড়েঘরে থাকত কামাল। 

স্থানীয়রা কামালকে পাগল বলে জানালেও জানা গেছে, কামাল একজন চরিত্রহীন, লম্পট এবং খুনী। গ্রামবাসীরা পাষন্ড কামাল উদ্দিন লস্করের ফাঁসির দাবি করেন। এনিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  

এসএ/