কলকাতার নতুন ছবিতে ফারিয়া, নায়ক যশ


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


কলকাতার নতুন ছবিতে ফারিয়া, নায়ক যশ

দুই বাংলায় জনপ্রিয় ঢালিউডের এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। বর্তমানে বাংলাদেশের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রেও নিয়মিত অভিনয় করছেন তিনি।

এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন কলকাতার একটি সিনেমাতে। তার বিপরীতে আছেন নায়ক যশ দাশগুপ্ত। খবরটি নায়িকা নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেয়ার মাধ্যমে নিশ্চিত করেছেন।

সিনেমার নাম ‘রকস্টার। এটি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ। সিনেমাটি প্রযোজনা করছে বাংলাদেশের শাপলা মিডিয়ার অঙ্গপ্রতিষ্ঠান শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। শোনা যাচ্ছে, ‘রকস্টার মূলত ভারতে মুক্তি পাবে। পাশাপাশি বাংলাদেশেও মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।


বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে ‘রকস্টার সিনেমার শুটিং। ক্ল্যাপ বোর্ডের ছবি দিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য যে, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকির মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন নুসরাত ফারিয়া। এরপর ‘হিরো ৪২০, ‘বাদশা দ্য ডন, ‘বস-টু, ‘প্রেমী ও প্রেমী, ‘ধ্যাততেরিকি-সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। 


এর সবগুলোই যৌথ প্রযোজনার ছবি। একক বাংলাদেশী প্রযোজনায় তার অভিনীত ছবি “শাহেনশাহ। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয়ও করেছেন তিনি।

উপহার দিয়েছেন মিউজিক ভিডিও। নিজের কণ্ঠে গান গেয়ে এ পর্যন্ত তিনটি গান প্রকাশ করেছেন ফারিয়া। সেগুলো ব্যাপক সাড়াও পেয়েছে।

ওআ/