বিজয়ের প্রেমে মজেছেন রাশমিকা!


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


বিজয়ের প্রেমে মজেছেন রাশমিকা!

রাশমিকা মান্দানা। নাম শুনেই বর্তমানে সবার মুখে একটি সিনেমার দৃশ্য-গান খুব সহজেই চলে আসে। পুষ্পা: দ্য রাইজ’। অনেক বছর আগে থেকেই দক্ষিণী সিনেমার জনপ্রিয় মুখ তিনি। তবে আল্লুর বিপরীতে অভিনয় করে পেয়েছেন বহুল পরিচিতি।



এই তারকাখ্যাতি পাওয়ার পর থেকেই এবার দক্ষিণী সিনেমার ইন্ডাস্ট্রিতে বইছে তার প্রেমের খবর। ভারতীয় একাধিক সংবাদমাধ্যমের তার প্রেমের খবরটি বেশ চাঙা হয়েছে। তিনি দক্ষিণী সিনেমার নায়ক বিজয় দেবারাকোন্ডার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। যদিও এ বিষয়ে এখনও কোন মুখ খোলেননি কেউ। তাই গুঞ্জন পর্যায়েই রয়ে গেছে তাদের প্রেম।



তবে প্রেমের গুঞ্জনের শুরুটা হয়েছে একসঙ্গে সিনেমায় অভিনয় করে। ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’ এই দুটি সিনেমায় চুক্তিব্ধ হয়ে কাজ করছেন রাশমিকা ও বিজয় দেবারাকোন্ডা। এ দুটো সিনেমার গল্পই প্রেমের। এর ফলে এই গুঞ্জন একেবারেই উড়িয়ে দিচ্ছেন না তাদের ভক্তরা।



গুঞ্জনের বিষয়টি স্পষ্ট হয়েছে রাশমিকার দেওয়া সাক্ষাৎকারে। তাকে প্রশ্ন করা হয়েছিল নতুন প্রেমের সম্পর্ক নিয়ে। তিনি এই প্রসঙ্গ এড়িয়ে গিয়ে কিছুটা অন্যভাবে উত্তর দিয়েছেন। রাশমিকা বলেন, ভালোবাসা আমার কাছে হচ্ছে দুজন দুজনকে সম্মান করা। সেই সঙ্গে ভালো করে একে অন্যকে সময় দেওয়া। যেন ভালোবাসার দুটি মানুষই নিরাপদ থাকে। আর ভালোবাসা নিয়ে প্রশ্ন না করাটাই শ্রেয়। কারণ ভালোবাসা হচ্ছে একটা অনুভূতি, যা প্রকাশ করে কাউকে বোঝানো সম্ভব নয়।

এসএ/