অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা

বিয়ের আগে একসাথে কেনা ফ্রান্সের একটি আঙুর বাগানের নিজের অংশ না জানিয়ে বিক্রি করে দেয়ায় অ্যাঞ্জেলিনা জোলির বিরুদ্ধে মামলা করেছেন সাবেক স্বামী ব্র্যাড পিট।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) লস অ্যাঞ্জেলসের একটি আদালতে মামলা করেন তিনি। তবে এ ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেননি অ্যাঞ্জেলিনা জোলি।  

ব্র্যাড পিট বলছেন, অপরজনের অনুমতি ছাড়া দক্ষিণপূর্ব ফ্রান্সের করেন্স গ্রামে শ্যাতো মিরাভাল নামে ওই সম্পত্তির নিজের অংশ বিক্রি না করতে সম্মত হয়েছিলেন তারা। 

তবে তাকে না জানিয়েই জোলি তার অংশ লুক্সেমবার্গে অবস্থিত একটি স্পিরিট উৎপাদক প্রতিষ্ঠানের কাছে বিক্রি করে দিয়েছেন বলে দাবি করেছেন পিট। 



২০০৮ সালে ২৫ মিলিয়ন ইউরোতে শ্যাতো মিরাভাল নামে ওই আঙুর বাগান ও এর সংলগ্ন বাড়িটি কেনেন জোলি-পিট জুটি। এর ছয় বছর পর সেখানেই গাঁটছড়া বাঁধেন তারা। 

এ কারণে এই সম্পত্তির প্রতি ব্র্যাড পিট বিশেষভাবে অনুরক্ত বলে জানিয়েছেন তার আইনজীবী। 

এছাড়াও ব্র্যাডের অধীনে বাগান ও এর সংলগ্ন বাড়িটি একটি মাল্টি-মিলিয়ন ডলারের আন্তর্জাতিক সফলতার গল্পে পরিণত হয়। শ্যাতো মিরাভাল পৃথিবীর অন্যতম সফলতম রোজ ওয়াইনের উৎপাদক। 

আইনজীবীদের দাবি, ব্র্যাডকে আঘাত করতেই শ্যাতো মিরাভাল বিক্রি করে দিয়েছেন জোলি। যাদের কাছে নিজের অংশ বিক্রি করেছেন তারা মিরাভালের পেছনে দেয়া ব্র্যাডের পরিশ্রমকে নষ্ট করে দেবে জেনেও এ কাজ করেছেন তিনি। 

১০ বছরের সম্পর্কের পর ২০১৪ সালে বিয়ে করেন 'ব্র্যাঞ্জেলিনা' নামে পরিচিত ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। এর দুই বছর পরই বিবাহবিচ্ছেদ হয় তাদের। 

এসএ/