অসামাজিক কার্যকলাপের ছবি তোলায় আত্মঘাতী প্রেমিক যুগল


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অসামাজিক কার্যকলাপের ছবি তোলায় আত্মঘাতী প্রেমিক যুগল

পাশের বাড়ির এক যুবকের সঙ্গে মহিলার বিবাহ বর্হিভূত সম্পর্ক নিয়ে এলাকায় রসালো আলোচনা চলছিল। মহিলার অসামাজিক কার্যকলাপের কথা জানতে পেয়েছিলেন সৎ ছেলেও। তাই সুযোগ পেয়েই শনিবার রাতে হাতেনাতে ধরলেন সৎমা ও তার প্রেমিককে। এরপরই ঘটল অঘটন। ধরা পড়ে গিয়ে চরম পদক্ষেপ নিল যুগল। 

স্থানীয় সূত্রে প্রকাশ, ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার একতারা গ্রামের জ্বালানি পাড়ার বাসিন্দা পিনাকী মন্ডল। বছর দশেক আগে তার সঙ্গে বাসনা পুরকাইতের বিয়ে হয়। বাসনা ছিলেন পিনাকী মন্ডলের দ্বিতীয় পক্ষের স্ত্রী। স্বামী ও সৎ ছেলের অবর্তমানে প্রতিবেশী যুবক মানস সাউয়ের সঙ্গে বিবাহবহিভূর্ত সম্পর্কে জ ড়িয়ে পড়েন তিনি। সম্পর্কে ওই যুবক মহিলার দেওর হয়। রায়পাড়ায় ফুফুর বাড়িতে থাকতেন তিনি। তার আসল বাড়ি সাগরের সাপখান্দিতে। শনিবার ওই বিবাহবহিভূর্ত সম্পর্কের কথা জানাজানি হতেই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে যুগল। রবিবার সকালে দুই বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার হয়। মৃতদেহ গুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য পাঠিয়েছে পুলিশ। 

পুলিশ জানান, মৃতদের নাম বাসনা পুরকাইত(৩৪) এবং মানস সাউ (২৯)। 

মহিলার সৎ ছেলে সুদীপ পুরকাইত সাংবাদিকদের জানান, শনিবার রাতে বাসনা ও মানসকে হাতেনাতে ধরে ফেলেন তিনি। তবে কাউকে কিছু বলেননি। কেবল তাদের ছবি তুলে ছেড়ে দেন। এরপর রবিবার সকালে অনেক ডাকাডাকি করলেও দরজা খোলেননি বাসনা দেবী। দরজা ভেঙ্গে দেখা যায় তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। এর পরেই খবর আসে পাশের বাড়িতে আত্মহত্যা করেছে মানস সাউ ও। এই জোড়া আত্মহত্যার ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি।

এসএ/