রাসিকে চমক দেখিয়ে কাউন্সিলর হলেন তৃতীয় লিঙ্গের সাগরিকা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১১:৩২ পূর্বাহ্ন, ২২শে জুন ২০২৩


রাসিকে চমক দেখিয়ে কাউন্সিলর হলেন তৃতীয় লিঙ্গের সাগরিকা
ছবি: সংগৃহীত

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে চমক দেখালেন সুলতানা আহমেদ সাগরিকা। প্রথমবারের মতো তৃতীয় লিঙ্গের প্রতিনিধি হিসেবে সংরক্ষিত ওয়ার্ডে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তিনি। ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডে আনারস প্রতীকে ছয় হাজার ২৬৩ ভোট পেয়েছেন তিনি।


বুধবার (২১ জুন) রাতে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়াম থেকে তাকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন।


এমন জয়ে বেশ উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, জনগণের ভালোবাসার এই ঋণ জনকল্যাণে নিজেকে নিবেদিত করে শোধ করবো।


বিজয় ঘোষিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, আজ শুধু আনন্দের অশ্রু আসছে। যারা আমাকে ভোট দিয়ে জয়ী করেছেন। তাদের প্রতি কৃতজ্ঞ। আমি তাদের সেবা করার জন্য সব সময় পাশে থাকবো।


আরও পড়ুন: আবারও রাজশাহীর নগরপিতা হলেন খায়রুজ্জামান লিটন


সুলতানা আহমেদ সাগরিকা বলেন, ভোটাররা আমাকে বলেছিলেন, ‘তোমাকে চিনি, পাশে আছি, চিন্তা করো না’। সেই কথা রেখেছেন ভোটাররা। প্রথম নির্বাচনেই ভোটারদের এমন ভালোবাসা পাবো তা ভাবিনি। বিপুল ভোটের ব্যবধানে ভোটাররা আমাকে জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। সেই জনগণের কল্যাণেই কাজ করবো।


তিনি আরও বলেন, আমার নির্বাচনী এলাকা ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ড। আমি শতভাগ আশাবাদী ছিলাম। কারণ মানুষ ব্যতিক্রম কিছু চেয়েছিলো। এই ওয়ার্ডে আমি ছাড়াও পাঁচজন প্রার্থী ছিলো। সবার মধ্যে আমার জনপ্রিয়তা বেশি। আমি আনারস প্রতীক পেয়েছিলাম। আমার কোথাও কোনো পিছুটান নেই।


জেবি/ আরএইচ/