দুই তরুণীকে নিয়ে ওয়াশিংটন ডিসি মাতালেন জায়েদ খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:০৪ অপরাহ্ন, ২রা জুলাই ২০২৩


দুই তরুণীকে নিয়ে ওয়াশিংটন ডিসি মাতালেন  জায়েদ খান
ছবি: সংগৃহীত

ঢালিউডের আলোচিত নায়ক জায়েদ খান। কিছুদিন আগে আগে ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে আমেরিকায় গিয়েছেন তিনি। সেই আয়োজনে মঞ্চে ওঠে খানিকটা বিব্রতকর পরিস্থিতিতে পড়লেও দমে যাননি তিনি। সপ্তাহ না যেতেই দুই তরুণীকে নিয়ে ওয়াশিংটন ডিসি মাতালেন এ নায়ক।


আমেরিকা থেকে জায়েদ খান গণমাধ্যমকে জানান, “খুবই চমৎকার পারফর্মেন্স হয়েছে। আমার সঙ্গে যে দুজন ছিলেন তারাও বেশ নেচেছেন। তারা দুজনের জন্ম ও বেড়ে ওঠা এখানেই (আমেরিকা)। তারা আমার সঙ্গে যেভাবে পারফর্ম করেছেন, সেটা অসাধারণ।”


জায়েদ খান আরও বলেন, “হাজার হাজার তরুণীরা শুধু আমাকে দেখার জন্যই এসেছিলো। তাদের অনেকেই আমার সঙ্গে দেখা করেছেন। আমার প্রতি তাদের ভালো লাগার কথা জানিয়েছেন।”


আরও পড়ুন: মেয়ের নাম জানালেন রামচরণ


এই অভিনেতার বিয়ে নিয়ে জল্পনার শেষ নেই। দেশের বিভিন্ন আয়োজনে হাজির হলে বিয়ে নিয়ে প্রশ্নের মুখে পড়েন জায়েদ খান। আমেরিকা গিয়েও একই প্রশ্নের মুখোমুখি এ নায়ক। তার পাঠানো একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সেখানকার একজন সংবাদকর্মী তাকে বিয়ের বিষয়ে প্রশ্ন করছেন। তার প্রশ্নের জবাবে জায়েদ খান বললেন, “ঘুরেফিরে আমার বিয়ের বিষয়ে কেন জিজ্ঞেস করছেন। আজকের আয়োজন নিয়ে, পারফর্মেন্স নিয়ে জিজ্ঞেস করুন।”


জেবি/এসবি