মিডিয়ার কোনও মানুষকে বিয়ে করব না: পূজা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৩৬ অপরাহ্ন, ৬ই জুলাই ২০২৩


মিডিয়ার কোনও মানুষকে বিয়ে করব না: পূজা
পূজা চেরি | ছবি- সংগৃহীত

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি। বর্তমানে তিনি নিয়মিত কাজ করছেন সিনেমায়। দর্শকদের সামনে একের পর এক চরিত্রে নিজেকে মেলে ধরছেন এ নায়িকা। 


সম্প্রতি যুক্তরাষ্ট্রে অবস্থান করেছেন এ অভিনেত্রী। তবে যাওয়ার আগে প্রেমের গুঞ্জন নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি। সেখানে নিজের বিয়ে  এবং বিয়ের পর কী করবেন- এ নিয়েও কথা বলেন।


নায়িকা পূজা বললেন, “প্রেমের গুঞ্জনের কথা বললে তো কাজ না করে বাসায় বসে থালাবাসন মাজা উচিত। কিন্তু কাজ তো করতে হবে। আমি তো সবার সঙ্গে কাজ করেছি। কলকাতার আদ্রিতের সঙ্গে যেমন কাজ করেছি, তেমনি দেশের শাকিব খান, সিয়াম, রোশানের সঙ্গেও কাজ করেছি। আর এখন আদর আজাদের সঙ্গেও কাজ করছি।”


আরও পড়ুন: শাকিব ইস্যুতে যা বললেন নিশো


তিনি আরও বলেন, “যখনই যার সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গে প্রেমের গুঞ্জন হয়েছে। আর সবার সঙ্গেই যদি প্রেমের গুঞ্জন হয়, তাহলে তো ভালো। তার মানে আমরা পর্দায় ভালো কাজ করছি।”


আরও পড়ুন: পুত্রের ‘লিভ-ইন’ সম্পর্ক নিয়ে যা বললেন শ্রাবন্তী


অনুষ্ঠানে কথা বলেন নিজের বিয়ে প্রসঙ্গেও। পূজা বলেন, “আমি সব সময় বলি, এখনও বলছি, আমি মিডিয়ার কোনও মানুষকে বিয়ে করব না। আর যখন বিয়ে করব, তারপর থেকে আমাকে ক্যামেরার সামনে দেখা যাবে না। এটা সব সময় বলি। ভালো ভালো কাজ দর্শকদের উপহার দিয়ে তবেই বিয়ে করে চলচ্চিত্রকে বিদায় জানাব।”


জেবি/এসবি