আমার আর সৃজিতের সম্পর্ক স্বামী-স্ত্রীর মতো: যিশু


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:৫০ অপরাহ্ন, ৮ই জুলাই ২০২৩


আমার আর সৃজিতের সম্পর্ক স্বামী-স্ত্রীর মতো: যিশু
জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত ও জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি

কলকাতার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত ও জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। দুজন বেশ ভালো বন্ধুও ছিলেন। একসঙ্গে উপহার দিয়েছেন বেশ কয়েকটি ব্যবসাসফল সিনেমা। তবে প্রায় দুই বছর হলো তাদের বন্ধুত্বে চিড় ধরেছে।


জানা যায়, ‘লহ গৌরাঙ্গের নামে রে’ নামে একটি ছবির পরিকল্পনা করেন সৃজিত। সেই সিনেমায় চৈতন্যদেবের চরিত্রে যিশুকে কাস্ট করার কথা ভাবেন প্রযোজক রাণা সরকার। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি যিশু এবং সে সময় সৃজিত জানিয়েছিলেন যে যিশু কখনই তার প্রথম পছন্দ ছিলেন না। আর তখনই সামনে আসে তাদের মাঝে মনোমালিন্যের কথা।


তবে বর্তমান সময়ে সৃজিত-যিশুর সেই দূরত্ব মিটেছে। এ বছরে আবারও এই নির্মাতার সিনেমায় দেখা যাবে যিশুকে।


আরও পড়ুন: অপেক্ষা শেষ হলো মিথিলার


আসছে পূজায় মুক্তি পাবে সৃজিতের সিনেমা ‘দশম অবতার’। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য ও জয়া আহসানের সঙ্গে দেখা যাবে যিশুকেও।


সম্প্রতি এক সাক্ষাৎকারে সৃজিতের সঙ্গে মনোমালিন্য নিয়ে মুখ খোলেন যিশু। তিনি জানান, তাদের মতের অমিল হয়েছিল। তবে বর্তমানে সেই ঝামেলা মিটে গেছে অনেকটাই।


আরও পড়ুন: বিয়ে করলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন


অভিনেতার ভাষ্য, “আমি আর সৃজিত অনেকটা স্বামী স্ত্রীর মতো। আমরা ঝামেলা করি, তারপর চুমু খেয়ে আবার সেই ঝামেলা মিটিয়ে নিই। কয়েকটি বিষয়ে মতের অমিল হয়েছিল। আমরা দুজনেই একে অপরকে অনেক কথা বলি।”


তিনি আরও জানান, সে সময় দুজনেই অনেক দুঃখ পেয়েছিলাম। যেহেতু আমরা খুবই কাছের বন্ধু, তাই দুজনেই একটু বেশিই কষ্ট পাই। কিন্তু আমাদের বন্ধুত্বটা বেঁচে ছিল আর আমরা সব ঝামেলা মিটিয়ে নিয়েছি।


জেবি/এসবি