‘জওয়ান’ নিয়ে শাহরুখের বড় ঘোষণা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৩০ অপরাহ্ন, ৯ই জুলাই ২০২৩


‘জওয়ান’ নিয়ে  শাহরুখের বড় ঘোষণা
শাহরুখ খান

চার বছরের দীর্ঘ বিরতীর পর এ বছরের শুরুতে ‘পাঠান’ সিনেমা দিয়ে পর্দায় হাজার হন বলিউড বাদশা শাহরুখ খান। ছবিটি রীতিমতো একটি ইতিহাস তৈরি করেছে। এবার ভক্তরা বলিউড বাদশার পরবর্তী সিনেমা  ‘জওয়ান’ ছবি জন্য রয়েছে অপেক্ষায়। এবার ‘জওয়ান’ নিয়ে বড়সড় ঘোষণা দিলেন অভিনেতা।


শনিবার (৮ জুলাই) রাতে সামাজিক মাধ্যমে ক্ষুদ্র একটি ভিডিও শেয়ার করে জানিয়ে দিলেন যে, আগামী সোমবার (১০ জুলাই) সকাল সাড়ে দশটায় মুক্তি পাচ্ছে ‘জওয়ান’ সিনেমার প্রথম ঝলক। ক্যাপশনে বলিউড বাদশা লিখেছেন, “আমি পাপ-পুণ্য যাই হই না কেন, আপনাদেরই একজন”। শাহরুখ খানের এমন মন্তব্যে নড়েচড়ে বসেছে নেটাগরিকরা।


আরও পড়ুন: ফিরছেন চিত্রনায়ক কাজী মারুফ


‘পাঠান’ছবিতে একজন ভারতীয় গোয়েন্দা এজেন্টের ভূমিকায় নজর কেড়েছিলেন শাহরুখ খান। এবার ‘জওয়ান’-এর ক্ষেত্রেও যে তেমনই কিছু চমক অপেক্ষা করছে, তার ইঙ্গিত দিলেন তিনি। শোনা যাচ্ছে, শাহরুখকে নাকি ডাবল রোলে দেখা যাবে এই সিনেমায়।


আরও পড়ুন: বিবাহবার্ষিকীতে সৌদকে নিয়ে যা বললেন সুবর্ণা মুস্তাফা


বিভিন্ন সূত্রের খবর, ‘জওয়ান’-এর ডিজিটাল, স্যাটেলাইট ও মিউজিকের স্বত্ব বিক্রি হয়েছে মোট ২৫০ কোটি টাকায়। ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে দক্ষিণী লেডি সুপারস্টার নয়নতারাকে। এছাড়াও রয়েছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, সুনীল গ্রোভার, প্রিয়ামণি। ক্যামিও রোলে চমক দেবেন দীপিকা পাড়ুকোন, সঞ্জয় দত্তরা। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘জওয়ান’। ছবিটি নির্মাণ করেছেন দক্ষিণী নির্মাতা অ্যাটলি কুমার।


জেবি/এসবি