একসঙ্গে দুই চরিত্রে স্পর্শিয়া


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:২২ পূর্বাহ্ন, ১২ই জুলাই ২০২৩


একসঙ্গে দুই চরিত্রে স্পর্শিয়া
অর্চিতা স্পর্শিয়া

দেশের জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। অভিনয়ে নিয়মিত দেখা যায় না তাকে। তবে কাজ গুলো অনেকটা বেছে বেছে করেন তিনি। ০


সম্প্রতি চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটি বেঁধে ‘সুস্বাগতম’ একটি সিনেমায় কাজ করছেন স্পর্শিয়া। এটি নির্মাণ করছেন শফিকুল আলম। রাজবাড়ীর গোয়ালন্দের পদ্মার পাড়ে চলছে ছবিটির শুটিং।


নতুন এ সিনেমা নিয়ে স্পর্শিয়া বললেন, “নিরবের সঙ্গে আবারও কাজ করেছি, ভালোই হয়েছে। আমাদের দুজনের কাজের অভিজ্ঞতাও চমৎকার। তাই নতুন কাজে আমাদের বোঝাপড়াটাও সহজ হয়েছে।”


জানা গেছে, ‘সুস্বাগতম’ সিনেমার গল্প প্রেমের। কিন্তু একজন মেয়ের পাইলট হওয়ার স্বপ্নকে ঘিরে এগিয়ে যায় এটি। যে গল্প শহর ও গ্রাম থেকে উঠে এসেছে। এতে দুই সময়ের দুটি চরিত্রে অভিনয় করবেন স্পর্শিয়া। চরিত্র দুটির নাম রহিমন ও করিমন।


আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে মেয়েদের সঙ্গে ছবি তুলতেই সময় যাচ্ছে জায়েদ খানের


নিজের চরিত্র নিয়ে অভিনেত্রী বলেন, “২৫ বছর আগের রহিমন আর ২৫ বছর পরের রহিমনের মেয়ে করিমন চরিত্রে আমাকে অভিনয় করতে হবে। মজার ব্যাপার, দুই সময়েরই যুবতি চরিত্রে আমাকে দেখা যাবে। সুতরাং মা-মেয়ের চেহারার কোনো পরিবর্তন থাকে না। এর ফলে দুটি চরিত্রে কাজ করা অনেকটাই সহজ হবে।”


আরও পড়ুন: নতুন ছবিতে আলোচনায় সামিরা মাহি


পর্দায় প্রেম করতে দেখা গেলেও বাস্তব জীবনে এই অভিনেত্রী ‘সিঙ্গেল’। অভিনয় ও চাকরি নিয়েই ব্যস্ত সময় পার হচ্ছে তার। অভিনেত্রী জানালেন, একটি ‘ক্রিয়েটিভ কোম্পানি’তে ক্রিয়েটিভ হেড ও প্রোডিউসার হিসেবে কর্মরত রয়েছেন তিনি। 


জেবি/এসবি