সাংবাদিকের জুতা হাতে নিলেন আলিয়া, নেটপাড়ায় হইচই


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:০৪ অপরাহ্ন, ১৬ই জুলাই ২০২৩


সাংবাদিকের জুতা হাতে নিলেন আলিয়া, নেটপাড়ায় হইচই
ছবি: ভিডিও থেকে নেওয়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। সবসময় সাংবাদিকদের সঙ্গে সুসম্পর্ক রক্ষা করে চলেন তিনি।এবার তেমনি কিছু দেখা গেল সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে।


সম্প্রতি আলিয়া ভাট তার মা সোনি রাজদান ও বোন শাহিন ভাটের সঙ্গে একটি রেস্তোরাঁয় গিয়েছিলেন। সেখানে তাকে দেখেই হুমড়ি খেয়ে পড়েন সাংবাদকর্মীরা। একপর্যায়ে সেখানে একজনের জুতা হারিয়ে যায়। বিষয়টি নজরে পড়ে আলিয়ার। তিনি এগিয়ে গিয়ে জুতাটি হাতে নিয়ে জিজ্ঞেস করেন, ‘এটি কার?’ তখন সাংবাদিকদের একজন বললেন, এটি আমার। তারপর নায়িকা নিজে জুতাটি তুলে নিয়ে এগিয়ে দেন।


যার জুতা হারিয়েছিল সেই ব্যক্তিও এরপর ধন্যবাদ জানান আলিয়া ভাটকে। নায়িকাও পাল্টা হাসি দিয়ে গাড়িতে উঠে চলে যান নিজ ঠিকানায়।


আরও পড়ুন: নিউইয়র্কে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন শাকিব-অপু


সামাজিকমাধ্যমে ভিডিওটি ভাইরাল হতেই আলিয়ার প্রশংসায় মেতেছেন নেটাগরিকরা। একজন লিখেছেন, ‘ভীষণ মিষ্টি, সত্যিকার নম্র ও ভদ্র একজন মানুষ।’ আরেক ব্যক্তি লেখেন, ‘আপনি এত বিনয়ী বলেই আপনাকে ভালো লাগে।’  তবে কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। একজন লিখেছেন, ‘সামনে সিনেমা রিলিজ না থাকলে এসব ভুলেও করতেন না।’


আরও পড়ুন: আমি তো এই দিনের জন্য প্রস্তুত ছিলাম না: পরীমণি


উল্লেখ্য,  ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ নামে আলিয়া ভাটের পরবর্তী সিনেমায় মুক্তির অপেক্ষায়। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট-রণবীর সিং। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। সূত্র: হিন্দুস্তান টাইমস।


জেবি/এসবি