অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন চিত্রনায়িকা শাবনূর


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন চিত্রনায়িকা শাবনূর

এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনি শহরে বসবাস করেন। মাঝে তাকে সেভাবে না পাওয়া গেলেও বর্তমানে সামাজিকমাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী। যেখানে নিজের বর্তমান সময়ের কাজের আপডেট সবার সঙ্গে শেয়ার করেন তিনি।

সম্প্রতি নতুন ব্যস্ততার কথা জানিয়েছেন চিত্রনায়িকা শাবনূর। সিডনিতে বাড়ির আঙিনায় বিশাল সবজির বাগান করেছেন তিনি। সেখানে লাউ, মিষ্টি কুমড়া, টমেটো, শিম, বেগুনসহ প্রায় সব ধরনের সবজি চাষ করছেন।

গেল ১৬ ফেব্রুয়ারি ফেসবুক পেজে নিজের সবজি বাগানের লাউ আর মিষ্টি কুমড়া হাতে দুটি ছবি পোস্ট করেছেন শাবনূর। ক্যাপশনে লিখেছেন- সিডনিতে আমার বাগানের লাউ ও মিষ্টি কুমড়া।

এদিকে গেলো ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নিজের ইউটিউব চ্যানেলে সবশেষ ভিডিও আপলোড করেছেন শাবনূর। সেখানে তিনি বলেন, ‘আমার ইউটিউব চ্যানেলে সবাইকে স্বাগতম। নিশ্চয় সবাই খুব ভালো আছো? পৃথিবীতে যত বাবা-মা আছে তাদেরকে জানাই ভালোবাসা দিবসের শুভেচ্ছা।

২০০০ সালের শুরু থেকেই তিনি অস্ট্রেলিয়ায় ছোট বোনের কাছে থাকছিলেন।  একসময় সেখানকার নাগরিকত্বও পান। ২০১৩ সালে অস্ট্রেলিয়ায় শাবনূর একটি পুত্রসন্তানের মা হন। তাঁর স্বামী ছিলেন চিত্রনায়ক অনিক। যাঁকে ২০২০ সালের জানুয়ারিতে তিনি তালাক দেন।

ওআ/