সাংবাদিক চরিত্রে আবারও মম


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৩০ অপরাহ্ন, ২৯শে জুলাই ২০২৩


সাংবাদিক চরিত্রে আবারও মম
জাকিয়া বারী মম

রায়হান রাফী পরিচালিত ‘দহন’ সিনেমায় টেলিভিশন সাংবাদিক চরিত্রে অভিনয় করেছিলেন জাকিয়া বারী মম। আবারও একই চরিত্রে তাঁকে দেখা যাবে। তবে সিনেমায় নয়, একটি ওয়েব সিরিজে। ‘সাড়ে ষোল’ নামের সিরিজটিতে সাংবাদিক রিনি চরিত্রে অভিনয় করেছেন মম।


সম্প্রতি ফার্স্ট লুক প্রকাশ করেছে হইচই। আগামী ১৭ আগস্ট থেকে দেখা যাবে ওয়েব সিরিজটি। হোটেল ‘ভায়োলেট ইন’-এর সাড়ে ষোলতলার রহস্যময় ফ্লোরকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি।


এ সম্পর্কে জাকিয়া বারী মম বলেন, “সাড়ে ষোল নামের ওয়েব সিরিজটিতে কাজ করতে পেরে সত্যিই অনেক ভালো লেগেছে। রিনি এই শহরের নাম করা টিভি সাংবাদিক। যে কোনো সময় তার হেড অব নিউজ হওয়ার সম্ভাবনা রয়েছে। শহরের পাওয়ারফুল লোকজনের সঙ্গে তাঁর ওঠা-বসা। হোটেল ‘ভায়োলেট ইন’-এ নিয়মিত আসা-যাওয়া আছে। কিন্তু ওই রাতে ভায়োলেট ইনের সাড়ে ষোলতলায় সে কেন গিয়েছিল, তা জানতে অপেক্ষা করতে হবে সিরিজটি মুক্তির আগ পর্যন্ত। এর আগেও দর্শক আমাকে সাংবাদিক চরিত্রে দেখেছেন। বেশ প্রশংসা পেয়েছিলাম এমন চরিত্রে অভিনয় করে। আশা করি, এ সিরিজও দর্শকের ভালো লাগবে।”


নির্মাতা বলেন, ‘ওয়েব সিরিজটি দর্শকদের এমন একটি অভিজ্ঞতার মধ্যে নিয়ে যাবে, যেখানে তারা নিজেকে আবিষ্কার করবে ঐশ্বর্য ও প্রতারণার বেড়াজালে অন্যরকম এক গোপন ঘটনায়। গল্পের প্রতিটি পর্যায় দর্শককে নতুন করে ভাবনার খোরাক জোগাবে।’


মম ছাড়াও এতে অভিনয় করেছেন আফরান নিশো, ইন্তেখাব দিনার, ইমতিয়াজ বর্ষণ, শাহেদ আলী, আফিয়া তাবাসসুম বর্ণস।