বিএনপির হামলায় অনেক পুলিশ সদস্য আহত: ডিসি মিডিয়া


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৫ অপরাহ্ন, ২৯শে জুলাই ২০২৩


বিএনপির হামলায় অনেক পুলিশ সদস্য আহত: ডিসি মিডিয়া
ছবি: সংগৃহীত

রাজধানীতে উত্তরা, ধোলাইখাল, যাত্রাবাড়ী বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মীদের হামলায় অনেক পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছেন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।


এছাড়া নিরাপত্তার জন্য রাস্তায় নিয়োজিত থাকা পুলিশের এপিসিতে (গাড়ি) হামলা করেছে তারা। এছাড়া যাত্রীবাহী বাসে অগ্নিসংঘের ঘটনা ঘটেছে।


শনিবার (২৯ জুলাই) দুপুরে এসব কথা বলেন তিনি।  


পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন বলেন,“পুলিশ রাজধানীর বিভিন্ন জায়গায় জনগণের নিরাপত্তা জানমালের নিরাপত্তার জন্য অবস্থান নেয়। উত্তরা, ধোলাইখাল ও রাজধানীর কয়েক জায়গায় পুলিশের ওপরে হামলা করে বিএনপির লোকজন। তারা পুলিশের এপিসি গাড়িতে হামলাসহ বাসে অগ্নিসংযোগ করে। ”


বিএনপির লোকজনদের হামলায় অনেক পুলিশ আহত হয়েছে বলে জানান তিনি।


আরও পড়ুন: আমানকে প্রয়োজনীয় চিকিৎসা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ


এর আগে  এদিন বেলা সাড়ে ১১টার দিকে ধোলাইখালে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষ ঘটে। এতে ছাত্রদল নেতাসহ ৬জন আহত হন। তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এরপর পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা-ধাওয়া শুরু হয়। 


আরও পড়ুন: মাতুয়াইলে আরও ২ যাত্রীবাহী বাসে আগুন


এদিকে উত্তরায় উত্তরার রাজলক্ষ্মী কমপ্লেক্সের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে।  এ সময় বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল নিক্ষেপ করেন পুলিশ সদস্যরা। এ সময় বিএনপির কয়েকজন নেতাকর্মীকে আটক করার কথা শোনা গেছে।


জেবি/এসবি