চাঁপাইনবাবগঞ্জে ৭দিনব্যাপী বৃক্ষমেলা শুরু


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩৮ অপরাহ্ন, ১লা আগস্ট ২০২৩


চাঁপাইনবাবগঞ্জে ৭দিনব্যাপী বৃক্ষমেলা শুরু
বৃক্ষমেলা

সোহেল রানা চাঁপাইনবাবগঞ্জ: "গাছ লাগিয়ে যত্ন করি, সুস্থ প্রজন্মের দেশ গড়ি" এ প্রতিপাদ্য'কে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ জেলা  ৭ দিনব্যাপী বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে।


মঙ্গলবার (১ জুলাই) সকালে চাঁপাইনবাবগঞ্জ বন বিভাগের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ডিসির' কার্যালয় চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু মঞ্চে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ সদর -৩ আসনের এমপি আব্দুল ওদুদ বিশ্বাস। 


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট এ কে এম গালিভ খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার ছাইদুল হাসান (পিপিএম সেবা), জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, রাজশাহী বিভাগীয় বন কর্মকর্তা রফিকুজ্জামান শাহ্, বীর মুক্তিযোদ্ধা  অ্যাডভোকেট আব্দুস সামাদ প্রমুখ। 


স্বাগত বক্তব্য রাখেন, সহকারী বন সংরক্ষক মেহেদীজ্জামান। এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আফাজ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক আহমেদ মাহবুব উল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার রওশান আলী সহ বিভিন্ন সরকারি দপ্তরের প্রতিনিধিগন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া সাংবাদিকবৃন্দ। 


উক্ত বৃক্ষ মেলাটি চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের চত্বরে ৭দিনব্যাপি এ মেলায় ২০টি স্টল রয়েছে। সেখানে বিভিন্ন জাতের গাছের চারা সহ ঔষধি গাছ প্রদর্শিত হচ্ছে। প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ৯ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে।


আরএক্স/