বিয়ে করলেন অভিনেত্রী ফারিণ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:২৭ অপরাহ্ন, ১৪ই আগস্ট ২০২৩


বিয়ে করলেন অভিনেত্রী ফারিণ
তাসনিয়া ফারিণ

বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সোমবার (১৪ আগস্ট) নিজের ফেসবুকে পোস্ট দিয়ে এ তথ্য জানান অভিনেত্রী নিজেই। ফারিণের স্বামীর নাম শেখ রেজওয়ান। তিনি বিদেশে কর্মরত রয়েছেন।


স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে পোস্টে তিনি লিখেছেন, “সাড়ে আট বছরের সম্পর্কের পর ১১ আগস্ট আমরা অফিসিয়ালি একত্রে হবার সিদ্ধান্ত নিয়েছি। আমরা কলেজে পড়ার সময় প্রেমে পড়েছিলাম। প্রথম ক্যামেরার সামনে আসার আগে তুমি ছিলে আমার জন্য ছায়ার মতো।  আমার কাজের সাথে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সর্বদা আমাকে অনুপ্রাণিত করে এবং আমাকে সমর্থন জুগিয়েছো।”


আরও পড়ুন: পরীমণি কীসে আটকায়?


ফারিণ আরও লিখেছেন, “আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে। এটা এখনও অবাস্তব মনে হয় যে আমি এমন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে।আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন লালন করব।”


আরও পড়ুন: বিয়ের স্ট্যাটাস দিয়ে দুঃখ প্রকাশ করলেন অপু বিশ্বাস


তিনি জানান, ঘনিষ্ঠ পরিবার পরিবেষ্টিত একটি অনাড়ম্বর অনুষ্ঠানে তাদের আখত হয়েছে। ফারিনের স্বামী বর্তমানে তিনি বিদেশে কর্মরত রয়েছেন। তিনি আবার ফিরে এলে ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীদের সাথে আনুষ্ঠানিকভাবে বিয়ে উদযাপন করবেন।


জেবি/এসবি