বাসায় ফিরলেন রাজ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৫২ অপরাহ্ন, ১৯শে আগস্ট ২০২৩


বাসায় ফিরলেন রাজ
শরিফুল রাজ

গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সময়ের জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজ। সূত্রের বরাতে জানা গেছে, তার মাথা ফেটে গেছে। পড়েছে মাথায় একাধিক সেলাই। কিন্তু কীভাবে এই দুর্ঘটনা ঘটল— সেই তথ্য এখনও জানা যায়নি। নতুন খবর হচ্ছে, হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রাজ। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।


সূত্রটি জানিয়েছে, রাজ তার বাসায় অবস্থান করছেন। বর্তমানে কিছুটা সুস্থ আছেন তিনি। শুক্রবার (১৮ আগস্ট) রাতে দুর্ঘটনার স্বীকার হয়েছিলেন এ অভিনেতা।


এদিকে, রাজের আহত হওয়ার খবর প্রকাশের পর পরই পরীমণিও একটি ছবি দিয়ে জানান, তিনি হাসপাতালে। সামাজিকমাধ্যম ফেসবুকে পরীমণি একটি ছবি প্রকাশ করেন।


আরও পড়ুন: জ্বরে ভুগছেন পরী, আবারও বাসা থেকে চলে গেলেন রাজ!


সেখানে দেখা যায়, ক্যানুলা করা দুটি হাত। ক্যাপশনে অভিনেত্রী লিখছেন, “আমরা পরীতমা।” চেক ইন দিয়েছেন একটি বেসরকারি হাসপাতালের নাম। এ থেকে স্পষ্ট পরীমণি ও অভিনেত্রী তমা মির্জা দুজনেই একই হাসপাতালে।


আরও পড়ুন: হাসপাতালে ভর্তি তমা মির্জা


তার আগে সোশ্যাল মিডিয়া ফেসবুকে ছড়িয়ে পড়া বেশ কিছু স্থিরচিত্র দেখে সবাই ভেবেছিলেন, নিজেদের মধ্যকার মান-অভিমান ভুলে প্রায় তিন মাস পর এক ছাদের নিচে ফিরছেন পরীমণি ও রাজ। তবে এক দিনের ব্যবধানেই আবার বদলে গেল হিসাব।


জেবি/এসবি